স্পোর্টস ডেস্ক

১৮ জুন, ২০১৯ ১১:৩৬

সাকিবের ইচ্ছা পূরণে ইংল্যান্ড যাচ্ছেন মা-বাবা

বিশ্বকাপে খেলা সাকিব আল হাসানের ইচ্ছা, তার বাবা-মা যেন স্টেডিয়ামে থেকেই তার খেলা দেখেন। ছেলের সেই ইচ্ছা পূরণে ইংল্যান্ড রওনা হচ্ছেন তারা।

সাকিবের নৈপুণ্যে সোমবার ওয়েস্ট ইন্ডিজকে হারিয়ে বিশ্বকাপ ক্রিকেটে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে বাংলাদেশ দল। মাগুরা শহরের কেশব মোড়ের বাড়িতে টিভিতেই সেই খেলার খবর নিচ্ছিলেন সাকিবের বাবা মাশরুর রেজা ও মা শিরীন রেজা।

ছেলের ‍কৃতিত্বের প্রতিক্রিয়ায় মাশরুর রেজা জানান, তারা বুধবার সকালে ইংল্যান্ড রওনা হচ্ছেন।

তিনি বলেন, ইংল্যান্ড যাত্রার জন্য সাকিব আগেই সব ব্যবস্থা করে গিয়েছিল। বাকি কাজটুকু কদিন আগে তিনি সেরে রাখেন।

মাশরুর জানান, তিনি কোনোদিন মাঠে গিয়ে সাকিবের খেলা দেখেননি। টেনশনের কারণে খেলার সময় টিভির সামনেও বসেন না। তবে পরে হাইলাইটস দেখে নেন। এবারই প্রথম তিনি গ্যালারিতে বসে সাকিবের খেলা দেখতে যাচ্ছেন।

মাশরুর বলেন, সাকিবের নিজেরও ইচ্ছা ছিল আমি ও তার মা যেন এবার গ্যালারিতে বসে বিশ্বকাপ খেলা দেখি। এজন্য যাওয়ার আগে ভিসাও করে দিয়েছে সে। বিমান টিকিটও কাটা হয়েছে। আশা করছি, পরের খেলাগুলো গ্যালারিতে বসেই দেখতে পাব।

সাকিবের স্ত্রী ইংল্যান্ডেই রয়েছেন। সোমবার সাকিব যখন শতক পূর্ণ করেছিলেন, তখন গ্যালারিতে থাকা উম্মে আল হাসান শিশিরকে খুঁজে নিয়েছিল টিভি ক্যামেরা।

এই খেলায় শতকের মধ্য দিয়ে বিশ্বকাপে রান সংগ্রহের তালিকায় শীর্ষে উঠে এসেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। ওয়ানডেতে ছয় হাজার রানের মাইলফলকেও পৌঁছে গেছেন তিনি।

মাশরুর রেজার প্রত্যাশা, সাকিব যেন পুরো বিশ্বকাপে এই ধারাবাহিকতা রাখতে পারে এবং বাংলাদেশের বিজয় ছিনিয়ে আনতে পারে।

আপনার মন্তব্য

আলোচিত