স্পোর্টস ডেস্ক

২৫ জুন, ২০১৯ ২০:৩৮

মাহমুদউল্লাহর চোট তেমন গুরুতর নয়

আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে ব্যাটিংয়ের সময় পায়ের পেশিতে টান লেগেছিল মাহমুদউল্লাহর। চোট নিয়ে ব্যাটিংটা চালিয়ে গেলেও পরে আর ফিল্ডিংয়ে নামেন নি। ম্যাচ শেষে তার স্ক্যান করানো হয়। সেই রিপোর্ট বলছে, মাহমুদউল্লাহর চোট তেমন গুরুতর নয়।

টাইগার অলরাউন্ডারের চোটের বর্তমান পরিস্থিতি নিয়ে বাংলাদেশ দলের ফিজিও থিলান চন্দ্রমোহন বলেন, 'মাহমুদউল্লাহ পায়ের পেশিতে অল্প মাত্রার (লো গ্রেডের) চোট পেয়েছে। বিশ্বকাপে বাংলাদেশের আসন্ন ম্যাচে তাকে পাওয়ার বিষয়টি মাথায় রেখে আমরা আগামী কয়েকদিন তার শারীরিক উন্নতিটা পর্যবেক্ষণ করব।'

সোমবার (২৪ জুন) সাউদাম্পটনে আফগানদের বিপক্ষে ব্যাট করতে উইকেটে গিয়েই পেশিতে চোট পান মাহমুদউল্লাহ। দৌড়ে প্রতিটি রান নেওয়ার সময়ই খোঁড়াতে দেখা যাচ্ছিল তাকে। এভাবেই অস্বস্তি নিয়ে ব্যাটিং চালিয়ে যান তিনি। ইনিংসের গুরুত্বপূর্ণ সময়ে মুশফিকুর রহিমকে সঙ্গ দিয়ে করেন ৩৮ বলে ২৭ রান।

এরপর বাংলাদেশের বোলিংয়ের সময় মাহমুদউল্লাহ ছিলেন মাঠের বাইরেই। টিম ম্যানেজমেন্টের পক্ষ থেকে তখন জানানো হয়, ফিল্ডিং করার মতো শারীরিক অবস্থা তার নেই।

এবারের বিশ্বকাপে এমনিতেও কাঁধের চোট নিয়ে খেলছেন মাহমুদউল্লাহ। সে কারণে বোলিং করতে পারছেন না এই অফ স্পিনার। তার ওপর নতুন করে পেশিতে চোট পাওয়ায় তাকে নিয়ে বেশ শঙ্কার মধ্যে পড়ে গিয়েছিল বাংলাদেশ দল। তবে ফিজিও চন্দ্রমোহনের কথায় দুশ্চিন্তা সরে গিয়ে কিছুটা হলেও স্বস্তির দেখা মিলেছে।

আফগানিস্তানকে ৬২ রানে হারিয়ে বিশ্বকাপের সেমিফাইনালে খেলার স্বপ্ন বাঁচিয়ে রাখা বাংলাদেশের পরবর্তী ম্যাচ ভারতের বিপক্ষে। আগামী ২ জুলাই এজবাস্টনে বিরাট কোহলিদের মুখোমুখি হবে মাশরাফি বিন মর্তুজার দল। তার আগে প্রায় সপ্তাহখানেক সময় থাকায় মাহমুদউল্লাহর খেলার সম্ভাবনা উজ্জ্বল।

আপনার মন্তব্য

আলোচিত