স্পোর্টস ডেস্ক

০২ জুলাই, ২০১৯ ১১:৫০

সংবাদ সম্মেলনে এলেন না ভারতের প্রতিনিধি!

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে দুই দলের প্রতিনিধির থাকার কথা। বাংলাদেশ-ভারত ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে টাইগারদের প্রতিনিধিত্ব করলেন মাশরাফি মর্তুজা। কিন্তু ভারতের কেউ এলেনই না।

সোমবার (১ জুলাই) মাশরাফির প্রশ্নোত্তর পর্ব শেষে দীর্ঘক্ষণ কেটে গেলেও ভারতীয় দলের কোনও প্রতিনিধি আসেননি সংবাদ সম্মেলন কক্ষে।

ভারতীয় সাংবাদিকরা অবশ্য বিষয়টা আগেই জানতেন। কিন্তু বাংলাদেশের সাংবাদিকরা জানতেন না। তাই মঙ্গলবারের ম্যাচে কোহলির দলের রণপরিকল্পনা নিয়ে অন্ধকারেই থাকলেন তারা।

রোববার ভারত-ইংল্যান্ড ম্যাচের পরই আসলে বাংলাদেশ-ভারতের অগ্রিম সংবাদ সম্মেলনের কাজ করে রেখেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ব্যাটিং কোচ সঞ্জয় বাঙ্গারের সংবাদ সম্মেলনে বাংলাদেশ ম্যাচ নিয়ে প্রশ্ন করেন ভারতীয় সাংবাদিকরা। বাঙ্গারও উত্তর দিয়ে কৌতূহল মিটিয়েছেন তাদের।

এজবাস্টনে তিন দিনের মধ্যে দুটি ম্যাচ খেলতে হচ্ছে ভারতকে। রোববার ইংল্যান্ডের পর মঙ্গলবার তাদের প্রতিপক্ষ বাংলাদেশ। এত ব্যস্ত সূচির কারণে আজ (সোমবার) অনুশীলন করেননি ভারতের ক্রিকেটাররা। কিন্তু সংবাদ সম্মেলনেও যে কেউ থাকবে না কে জানতো।

আইসিসির কাছেও এই প্রশ্নের উত্তর নেই।

আইসিসির মিডিয়া ম্যানেজার রাজশেখর রায় শুধু জানিয়েছেন, ‘গতকাল এখানেই বাঙ্গারের সংবাদ সম্মেলন হয়েছে। আর আজ সেটা প্রকাশ করা হয়েছে।’

তবে আজকের সংবাদ সম্মেলনে ভারতীয় প্রতিনিধির অনুপস্থিতির কারণ তারও জানা নেই।

বিশ্বকাপ কাভার করতে সবচেয়ে বেশি সাংবাদিক এসেছেন ভারত থেকে। সংখ্যাটা সত্তরের কাছাকাছি। প্রায় ৪৫ জন সাংবাদিক নিয়ে দ্বিতীয় স্থানে বাংলাদেশ। দুই দেশের সাংবাদিকদের বিশাল বহর আজ একা সামলেছেন মাশরাফি। প্রায় আধঘণ্টার সংবাদ সম্মেলনে ইংরেজিতে ১০টি ও বাংলায় ১৩টি প্রশ্নের উত্তর দিয়েছেন বাংলাদেশ অধিনায়ক। সংবাদ সম্মেলন শেষে কয়েকজন ভারতীয় সাংবাদিকের সঙ্গে ছবিও তুলেছেন তিনি।

আপনার মন্তব্য

আলোচিত