স্পোর্টস ডেস্ক

০৬ জুলাই, ২০১৯ ১৫:৫৯

ভারতের বিপক্ষে টস জিতে ব্যাট করছে শ্রীলঙ্কা

বাংলাদেশকে নিজেদের শেষ ম্যাচে হারিয়ে ইতিমধ্যে সেমিফাইনাল নিশ্চিত করেছে ভারত। আর বহু আগেই সেমির দৌড় থেকে ছিটকে গেছে শ্রীলঙ্কা। ফলে ম্যাচটি কেবল আনুষ্ঠানিকতার। তাতে টসে জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন লঙ্কান অধিনায়ক দিমুথ করুনারত্নে।

শনিবার (৬ জুলাই) প্রথমে ফিল্ডিং করতে নামে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারত।

আনুষ্ঠানিকতার হলেও শেষ চারে স্বাগতিক ইংল্যান্ডকে এড়াতে জয়ের জন্য মরিয়া হয়েই ঝাঁপাবে টিম ইন্ডিয়া। সেরা একাদশ নিয়েই মাঠে নামছে তারা। এ লক্ষ্যে একাদশে দুটি পরিবর্তন এনেছে মেন ইন ব্লুরা। যুজবেন্দ্র চাহালের জায়গায় কুলদীপ যাদব এবং মোহাম্মদ শামির স্থানে ঢুকেছেন রবীন্দ্র জাদেজা।

শ্রীলঙ্কাও চায় শেষটা রাঙাতে। ভারতকে হারিয়ে হাসিমুখে দেশে ফিরতে চায় তারা। এ লক্ষ্যে একাদশে একটি পরিবর্তন এনেছে লঙ্কানরা। জেফ্রি ভেন্ডার্সের স্থলাভিষিক্ত হয়েছেন থিসারা পেরেরা।

ভারত একাদশ: রোহিত শর্মা, লোকেশ রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), রিশভ পন্ত, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), দিনেশ কার্তিক, হার্দিক পান্ডিয়া, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব ও জাসপ্রিত বুমরাহ।

শ্রীলঙ্কা একাদশ: দিমুথ করুনারত্মে, কুশল পেরেরা, আভিষ্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথিউস, লাহিরু থিরিমান্নে, ইসুরু উদানা, ধনাঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, কাসুন রাজিতা ও লাসিথ মালিঙ্গা।

আপনার মন্তব্য

আলোচিত