সিলেটটুডে ডেস্ক

১১ আগস্ট, ২০১৯ ১৭:৫৮

জাতীয় দলের ক্রিকেটাররা কে কোথায় ঈদ করছেন

বিশ্বকাপে খেলতে ইংল্যান্ডে যাওয়ায় রোজার ঈদ এবার দেশে উদযাপন করতে পারেননি বাংলাদেশের জাতীয় দলের ক্রিকেটাররা।  রোজার ঈদের আনন্দ সেখানেই নিজেদের মতো করে ভাগাভাগি করেছেন তারা। বিশ্বকাপ শেষে এবার নেই কোনও ব্যস্ততা। তাই কোরবানির ঈদ এবার আপনজনদের সঙ্গেই উদযাপন করবেন মাশরাফি সাকিবরা। প্রিয় তারকাদেরে কে কোথায় ঈদ করছেন যেনে নিন।

মাশরাফি মুর্তজা: বিশ্বকাপ শেষে দেশে ফিরে নিজের নির্বাচনী এলাকায় সময় কাটিয়েছেন ওয়ানডে অধিনায়ক মাশরাফি মর্তুজা। মাশরাফি এবার  ঈদ করবেন ঢাকাতেই।  কয়েকদিন আগে ঢাকা ফিরেছেন তিনি। এখন ঈদ আয়োজন নিয়ে ব্যস্ত। ঢাকার মিরপুরে নিজের বাসাতেই ঈদ উদযাপন করবেন মাশরাফি।

সাকিব আল হাসান: মায়ের সঙ্গে এবারের সৌদি আরবে ঈদ করবেন সাকিব। বিশ্বকাপ খেলে ছুটি নেওয়ার পর ইউরোপ ঘুরে দেশে ফিরে হজ করতে মাকে নিয়ে চলে গেছেন সৌদি আরবে। তাই এবার সেখানেই মায়ের সাথে ঈদ করবেন সাকিব।
 
মুশফিকুর রহিম: এমনিতেই পরিবার ছাড়া ঈদ করেন না মুশফিক। বাবা-মা, স্ত্রী মন্ডীসহ ছেলেকে নিয়ে বগুড়ায় নিজ গ্রামে ঈদ করবেন মুশফিকুর রহিম। তাই এবার একটু আগেভাগেই বগুড়া গিয়েছেন তিনি।

মাহমুদউল্লাহ: মাহমুদউল্লাহ পরিবার নিয়ে তার গ্রামের বাড়ি ময়মনসিংহে ঈদের আনন্দ করবেন।

সাব্বির রহমান: ঈদের শপিং করতে স্ত্রীকে নিয়ে কলকাতা গিয়েছেন সাব্বির। কেনাকাটা শেষে রবিবার দেশে ফেরার কথা তার। এরপর সোজা চলে যাবেন রাজশাহী, সেখানে পরিবার নিয়ে ঈদ উদযাপন করবেন তিনি। বিবাহিত জীবনের প্রথম ঈদ সাব্বির রহমানের। তাই এই ঈদ কাটবে সবচেয়ে বেশি আনন্দের।

রুবেল হোসেন: আগামী কয়েক মাসের মধ্যেই বাবা হবেন রুবেল। এই অবস্থায় অন্তঃসত্ত্বা স্ত্রীকে নিয়ে ভ্রমণের ঝক্কি পোহাতে চাচ্ছেন না তিনি। তাই ঢাকাতেই ঈদ করবেন বাংলাদেশের এই পেসার।

মেহেদী হাসান মিরাজ: তরুণ অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ খুলনায় ঈদ করবেন। গত ৬ আগস্ট গ্রামের বাড়ি গেছেন তিনি। ঈদ শেষে বুধবার ঢাকায় ফেরার কথা তরুণ এই অলরাউন্ডারের।

মোস্তাফিজুর রহমান: মিরাজের মতো মোস্তাফিজুর রহমান সাতক্ষীরায় নিজ গ্রামে ঈদ করবেন। গত ঈদ পরিবারের সঙ্গে থাকতে পারেননি বলে খুব মন খারাপ ছিল তার। কিন্তু এবার খুবই খুশি মোস্তাফিজ।

আবু জায়েদ রাহী: সিলেট ঈদ করবেন আবু জায়েদ রাহী। ওখানেই তার বেড়ে উঠা। বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন সব ওখানেই। তাই তো ঈদের আনন্দটা আপনজনের সঙ্গেই ভাগাভাগি করে নিতে চাইছেন তিনি।

সাইফউদ্দিন: ফেনীতে নিজ বাড়িতে ঈদ করবেন সাইফউদ্দিন। পরিবার নিয়ে সব সময়ই অন্যরকম ঈদ কাটে তার। ঈদের দিন পশু কোরবানি দিয়ে বিকেলটা বন্ধুদের সঙ্গে আড্ডা দেওয়ার পরিকল্পনা তার।

আপনার মন্তব্য

আলোচিত