স্পোর্টস ডেস্ক

২৮ আগস্ট, ২০১৯ ১৯:২০

উত্তর কোরিয়ায় হেরে গেল আবাহনী

ইন্টার জোন প্লে-অফের সেমিফাইনালের প্রথম লেগে উত্তর কোরিয়ান ক্লাব এপ্রিল টোয়েন্টি ফাইভের বিপক্ষে ৪-৩ গোলে জয় পেলেও প্রতিপক্ষে মাঠে পেরে ওঠেনি আবাহনী। বুধবার পিয়ংইয়ংয়ে দ্বিতীয় লেগে এপ্রিল টোয়েন্টি ফাইভের বিপক্ষে বাংলাদেশের আকাশী-নীল জার্সিধারীরা হেরেছে ২-০ গোলের ব্যবধানে। দুই লেগ মিলিয়ে ৫-৪ গোলে হেরে বিদায় নিয়েছে প্লে অফের সেমিফাইনাল থেকে।

বাংলাদেশ সময় বিকেল ৩টায় পিয়ংইয়ংয়ে ম্যাচটি শুরু হয়। প্রথম লেগে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ২১ আগস্ট জয়ের পর ফুটবলারদের মাঝে দেখা যায় আরও ভালো করার তাড়না। কিন্তু কিম জং উনের দেশে নিজেদের জাল অক্ষত রাখতে পারেনি তারা। বাংলাদেশের প্রথম ক্লাব হিসেবে তাই বড় সাফল্যের সাক্ষী হওয়া হলো না তাদের।

প্রথম লেগে হারলেও এপ্রিল টোয়েন্টি ফাইভের বড় শক্তি ছিল তিনটি অ্যাওয়ে গোল। সেই সুবিধাই নিয়েছে তারা। ম্যাচের প্রথমার্ধে সমতায় শেষ করে দুই দল। এরপর দ্বিতীয়ার্ধের শুরুতে গোল করে তারা।

ম্যাচের ৮৩ মিনেট গোল করে আবাহনীর আশা শেষ করে দেয় স্বাগতিকরা। আবাহনী এ ম্যাচে এক লাল কার্ড দেখে। ওখানেই শেষ হয়ে যায় তাদের আশা। অতীতে মোহামেডান স্পোর্টিং ক্লাবের বিপক্ষে দু'বার খেলা এপ্রিল টোয়েন্টি ফাইভ জিততে পারেনি একটি ম্যাচেও। এবার বড় হারের পরও ঘুরে দাঁড়ালো কিম জং উনের দেশের আর্মির দলটি।

আপনার মন্তব্য

আলোচিত