স্পোর্টস ডেস্ক

৩১ আগস্ট, ২০১৯ ২২:৪৫

কুতিনহোর অভিষেক ম্যাচে বায়ার্নের গোল উৎসব

বার্সেলোনা থেকে ধারে বায়ার্ন মিউনিখে আসা ব্রাজিলের মিডফিল্ডার ফিলিপে কুতিনহোর অভিষেকটা ভালোই হলো। নিজে গোল না পেলেও জার্মান বুন্দেসলিগায় অভিষেক ম্যাচে কুতিনহোর দল গোল উৎসব করেছে।

শনিবার নিজেদের মাঠে মাইন্সকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে নিকো কোভাচের দল। শুরুতে উজ্জীবিত ফুটবলে স্বাগতিকদের উপর চাপ সৃষ্টি করা মাইন্স ষষ্ঠ মিনিটে জন-পল বোয়েতিয়াসের হেডে এগিয়ে যায়।

পিছিয়ে পড়ে একের পর এক আক্রমণ করতে থাকা বায়ার্নকে ৩৬তম মিনিটে সমতায় ফেরান বাঁজামাঁ পাভার্দ। ইভান পেরিসিচের ক্রসে দারুণ এক ভলিতে লক্ষ্যভেদ করেন বিশ্বকাপ জয়ী ফরাসি এই ডিফেন্ডার। প্রথমার্ধের শেষ মিনিটে ফ্রি-কিক থেকে বর্তমান চ্যাম্পিয়নদের এগিয়ে নেন দাভিদ আলাবা।

৫৪তম মিনিটে পাভার্দের ক্রসে হেড করে কাছের পোস্ট দিয়ে ব্যবধান আরও বাড়ান ক্রোয়েশিয়ার মিডফিল্ডার পেরিসিচ। দশ মিনিট পর দলের চতুর্থ গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড কিংসলে কোমান।

৭৮তম মিনিটে গোল উৎসবে যোগ দেন ছন্দে থাকা রবের্ত লেভানদোভস্কি। পাভার্দের ক্রস পেয়ে ডান পায়ের শটে বল জালে জড়ান আগের ম্যাচে শালকের বিপক্ষে হ্যাটট্রিক করা এই ফরোয়ার্ড। আসরে তার গোল হলো ছয়টি। দুই মিনিট পর শেষ গোলটি করেন আলফোন্সো ডেভিস।

লিগে তিন ম্যাচে দুই জয় ও এক ড্রয়ে বায়ার্নের সংগ্রহ ৭ পয়েন্ট।

আপনার মন্তব্য

আলোচিত