স্পোর্টস ডেস্ক

১৯ সেপ্টেম্বর, ২০১৯ ০৩:২৮

নেইমার-এমবাপের খেলা একাই খেললেন দি মারিয়া

রিয়াল মাদ্রিদকে হারাল পিএসজি

নেইমারের নিষেধাজ্ঞা, কিলিয়ান এমবাপে ও এদিনসন কাভানির চোট-আক্রমণভাগের মূল তিন জনকে ছাড়া খেলতে নামা পিএসজিকে একাই জেতালেন আর্জেন্টাইন মিডফিল্ডার আনহেল দি মারিয়া, তার জোড়া গোল ও বেলজিয়ান ডিফেন্ডার তমাস মুনিয়ের গোলে চ্যাম্পিয়ন্স লিগে রিয়াল মাদ্রিদকে হারিয়ে শুভসূচনা করেছে পিএসজি।

ঘরের মাঠে বুধবার রাতে ‘এ’ গ্রুপের ম্যাচটি ৩-০ গোলে জিতেছে টমাস টুখেলের দল।

২০১৭-১৮ মৌসুমে প্রতিযোগিতাটির হ্যাটট্রিক শিরোপা জয়ের পথে শেষ ষোলোয় পিএসজিকে দুই লেগেই হারিয়েছিল রিয়াল। এবার দারুণ এক জয়ে মধুর প্রতিশোধ নিল লিগ ওয়ান চ্যাম্পিয়নরা।

ম্যাচের চতুর্দশ মিনিটে বাঁ দিক দিয়ে ওঠা গোছানো আক্রমণে গোল আদায় করে নেয় ফরাসি ক্লাবটি। হুয়ান বের্নাতের পাস ডি-বক্সে পেয়ে প্রথম ছোঁয়ায় কোনাকুনি শটে পোস্ট ঘেঁষে লক্ষ্যে পাঠান অরক্ষিত দি মারিয়া।

৩৩তম মিনিটে সেনেগালের মিডফিল্ডার ইদ্রিসা গেয়ির পাস ডি-বক্সের বাইরে প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে বাঁ পায়ের জোরালো শটে গোলরক্ষককে পরাস্ত করেন দি মারিয়া।

৭৮তম মিনিটে সতীর্থের ক্রস ছোট ডি-বক্সের বাইরে পেয়েও হেড লক্ষ্যে রাখতে পারেননি করিম বেনজেমা। উল্টো যোগ করা সময়ে তারা খেয়ে বসে আরেকটি গোল। পাল্টা আক্রমণে ডি-বক্সে হুয়ান বের্নাতের সঙ্গে একবার বল দেওয়া নেওয়া করে পোস্ট ঘেঁষে ঠিকানা খুঁজে নেন বেলজিয়ামের ডিফেন্ডার তমাস মুনিয়ে।

আপনার মন্তব্য

আলোচিত