মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ ইং

স্পোর্টস ডেস্

০৯ অক্টোবর, ২০১৯ ১৯:২৯

স্টোকসের বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ!

ইংলিশ অলরাউন্ডার বেন স্টোকস বিরুদ্ধে স্ত্রী নির্যাতনের অভিযোগ এনেছে গুইডো ফোক্স নামের একটি ওয়েবসাইট। গত মঙ্গলবার এ অভিযোগটি করে তারা।
ওয়েবসাইটে বলা হয়, প্রফেশনাল ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন অ্যাওয়ার্ড অনুষ্ঠানে এমন কান্ড ঘটিয়েছে স্টোকস। স্ত্রীর ক্লেয়ারের সাথে তর্কের এক পর্যায়ে তার গলা চেপে ধরেছিলেন স্টোকস। ব্রিটিশ-আইরিশ ওয়েবসাইট ‘গুইদো ফকস’ একটি ছবিও প্রচার করে যাতে দেখা যায় মার দেয়ার ভঙ্গিতে স্ত্রীর গলা এক হাত দিয়ে চেপে ধরে আছেন স্টোকস।

এ সংবাদ প্রকাশের পর সামাজিক যোগাযোগের মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে। তাই নিরুপায় হয়ে সংবাদের দুই ঘণ্টা পর টুইটারে বিষয়টি্র ব্যাখ্যা দেন বেন স্টোকসের স্ত্রী ক্লেয়ার স্টোকস। বেন স্টোকসও স্ত্রীর সেই টুইটটি আবার রি-টুইট করেন।

ক্লেয়ার স্টোকস তার টুইটে লিখেছেন, ‘অবিশ্বাস্য! কীসব অর্থহীন কথাবার্তা যে এসব লোকজন তৈরি করে।’ ওই পরিস্থিতির ব্যাখ্যা দিয়ে তিনি আরও লিখেছেন, ‘আমি আর বেন ওই সময় একে অপরের মুখ আদুরে ভঙ্গিতে চেপে ধরছিলাম। আমরা নিজেদের ভালোবাসার প্রকাশটা প্রায়ই এভাবে করে থাকি। কিন্তু কিছু পাপারাজ্জি এটাকে টুইস্ট করে অদ্ভূত স্টোরি বানিয়ে দিলো।’

বিষয়টি উড়িয়ে দিয়েছেন ইসিবির প্রধান নির্বাহী টম হ্যারিসনও। তিনি বলেছেন, ‘আমরা বেন আর ক্লেয়ারসহ সেখানে যারা উপস্থিত ছিল তাদের সবার সঙ্গেই কথা বলেছি। তারা সবাই বিষয়টি পরিষ্কার করেছেন। কিন্তু বিষয়টি যেভাবে এসেছে আসল ঘটনাটি তেমন ছিল না।’

আপনার মন্তব্য

আলোচিত