স্পোর্টস ডেস্ক

২৪ অক্টোবর, ২০১৯ ১৮:৩৪

রোহিতকে অধিনায়ক করে ভারতের টি-টোয়েন্টি দল

বাংলাদেশের ভারত সফরের জন্যে টি-টোয়েন্টি দল ঘোষণা করেছে ভারত।

বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে বিরাট কোহলি থাকছেন না, সে খবর জানা গিয়েছিল আগেই। তাকে বাদ দিয়েই টি-টোয়েন্টি সিরিজের দল ঘোষণা করেছে ভারত। কোহলির অনুপস্থিতিতে এই ফরমেটে দলকে নেতৃত্ব দেবেন রোহিত শর্মা।

দলে ফিরেছেন ভারতের হয়ে একটি আন্তর্জাতিক ম্যাচ খেলা কিপার-ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। ২০১৫ সালে জিম্বাবুয়ের বিপক্ষে খেলেছিলেন একমাত্র টি-টোয়েন্টি ম্যাচটি।

অস্ত্রোপচারের পর সেরে না ওঠায় দলে নেই পেসার জাসপ্রিত বুমরাহ ও পেস বোলিং অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। হার্দিকের অনুপস্থিতিতে অলরাউন্ডার শিবাম দুবে এসেছেন দলে।

ভারতের নির্বাচকদের প্রধান এমএসকে প্রসাদ মনে করেন, বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য এই পজিশনে আরও বেশি মানানসই দুবে। ভারত ‘এ’ দলের হয়ে ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজে তার পারফরম্যান্স আশা দেখাচ্ছে নির্বাচকদের।

আগামী ৩, ৭ ও ১০ নভেম্বর হবে ম্যাচ তিনটি।

টি-টোয়েন্টির ভারত দল: রোহিত শর্মা (অধিনায়ক), শিখর ধাওয়ান, লোকেশ রাহুল, সঞ্জু স্যামসন (কিপার), শ্রেয়াস আয়ার, মনিশ পান্ডে, রিশাব পান্ত (কিপার), ওয়াশিংটন সুন্দর, ক্রুনাল পান্ডিয়া, যুজবেন্দ্র চেহেল, রাহুল চাহার, দীপক চাহার, খলীল আহমেদ, শিবাম দুবে, শার্দুল ঠাকুর।

আপনার মন্তব্য

আলোচিত