সিলেটটুডে ডেস্ক

০২ নভেম্বর, ২০১৯ ২০:৫৩

সরকারি শিশু পরিবারের প্রথম ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এসএনপি চ্যালেঞ্জার্স

সিলেট সরকারি শিশু পরিবারের প্রথম ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছ এসএনপি চ্যালেঞ্জার্স। চ্যাম্পিয়নরা ৮ উইকেটে হারিয়েছে এসএসপি ফাইটার্সকে।

শনিবার (২ নভেম্বর) টিম এসএসপি-এসএনপি'র স্পোর্টস গ্রাউন্ডে শিশু পরিবারের এই ক্রিকেট টুর্নামেন্টটির ফাইনাল অনুষ্ঠিত হয়।

টস জিতে আগে ব্যাট করতে নেমে এসএসপি ফাইটার্স ২৮ ওভারে অলআউট হওয়ার আগে ১৬৩ রান তুলতে সমর্থ হয়। দলের পক্ষে ইনিংস সর্বোচ্চ ৪০ রান করেন অধিনায়ক ইমরান হোসেন। ২৭ বলের ইনিংসে তিনটি চার ও চারটি ছক্কা হাঁকান এই ব্যাটসম্যান। এছাড়াও ১৬ বলে ২৬ রান করেন শামীম। ৩২ বলে ৩১ রান করেন মারুফ।

এসএনপি চ্যালেঞ্জার্সের হয়ে নাঈম ৩টি, সুমন ৩টি, জিয়া ও রুহেল ২টি করে উইকেট লাভ করে।

১৬৪ রানের টার্গেটে খেলতে নামা এসএনপি চ্যালেঞ্জার্স ২০ ওভারে ২ উইকেটে হারিয়ে জয় নিশ্চিত করে। দলের পক্ষে অধিনায়ক জিয়াউল ইসলাম ৪৫ বলে ইনিংস সর্বোচ্চ ৬৩ রান করে অপরাজিত থাকেন। পাঁচটি চার ও ছয়টি ছক্কার মার ছিলো তার ইনিংসে। ওপেনার রুহেল ৩২ বলে চার ছয় ও দুই চারে করেন ৪২ রান। ২৩ রান করেন অপরাজিত থাকেন রাজিব।

এসএসপি ফাইটার্সের হয়ে সামাদ ও সবুজ ১টি করে উইকেট লাভ করেন।

ফাইনাল সেরা খেলোয়াড় হয়েছেন জিয়াউল ইসলাম। টুর্নামেন্ট সেরা বোলার হয়েছেন নাঈম। টুর্নামেন্টের সেরা ব্যাটসম্যান হয়েছেন জিয়াউল।

খেলা শেষে  টিম এসএসপি-এসএনপির ম্যানেজার কাইয়ুম আল রনির সঞ্চালনায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিশু পরিবারের উপ-তত্ত্বাবধায়ক জয়তী দত্ত, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, গ্রিন সিলেট ক্রিকেট একাডেমির কোচ ও বিসিবির জেলা কোচ মো. রানা মিয়া, দৈনিক সিলেটের ডাকের স্পোর্টস রিপোর্টার আহমেদ ইয়াসিন খাঁন, আজিজ উদ্দিন, আজাদ আহমদ প্রমুখ।

উল্লেখ্য, সিলেট সরকারি শিশু পরিবারে স্বেচ্ছায় খেলাধুলা ও বিনোদন কার্যক্রম পরিচালনা করে এসএনপি স্পোর্টস অ্যান্ড সোশ্যাল ওয়েলফেয়ার অর্গানাইজেশন।


আপনার মন্তব্য

আলোচিত