শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯ ইং

ক্রীড়া প্রতিবেদক

০৩ নভেম্বর, ২০১৯ ১৯:২০

টি-টোয়েন্টির হাজারতম ম্যাচের টসে বাংলাদেশ জয়ী, ফিল্ডিংয়ের সিদ্ধান্ত

টি-টোয়েন্টি ক্রিকেটের ১০০০তম ম্যাচে দিল্লিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও ভারত। ঐতিহাসিক এ ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ দলের অধিনায়ক মাহমুদউল্লাহ। বাংলাদেশ-ভারতের মধ্যকার ম্যাচটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

এদিকে ৬৭তম টি-টোয়েন্টি খেলোয়াড় হিসেবে বাংলাদেশ দলের ক্যাপ পেয়েছেন মোহাম্মদ নাঈম শেখ। তিন পেসার নিয়ে খেলছে বাংলাদেশ। তিন বছর পর ফের দলে জায়গা পেয়ে একাদশেও জায়গা পেয়েছেন আল-আমিন হোসেন। সাকিব আল হাসানের অনুপস্থিতিতেও একাদশে জায়গায় হয়নি অন্য কোন বাঁহাতি স্পিনারের। স্কোয়াডে ছিলেন তাইজুল ইসলাম ও আরাফাত সানি।

এদিকে বাংলাদেশের মতো ভারতীয় দলেও অভিষেক হয়েছে এক খেলোয়াড়ের। ৮২তম টি-টোয়েন্টি খেলোয়াড় হিসেবে এদিন একাদশে জায়গা নিয়েছেন শিভাম দুবে। বাঁহাতি এ ব্যাটসম্যান ব্যাটিংয়ের পাশাপাশি বোলিংটাও দারুণ করেন তিনি। সবমিলিয়ে দলে রয়েছেন তিন জন পেসার। এছাড়া দুই স্পিনার ওয়াশিংটন সুন্দর ও যুজবেন্দ্র চাহালের সঙ্গে আছেন ক্রুনাল পান্ডিয়া।

বাংলাদেশ দল
সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোহাম্মদ নাঈম, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন সৈকত, আফিফ হোসেন ধ্রুব, আমিনুল ইসলাম বিপ্লব, শফিউল ইসলাম, মোস্তাফিজুর রহমান ও আল-আমিন হোসেন।

ভারতীয় দল
রোহিত শর্মা, শেখর ধাওয়ান, লোকেশ রাহুল, শিভাম দুবে, শ্রেয়াস আইয়ার, রিশাভ পান্ত, ওয়াশিংটন সুন্দর, ক্রুনাল পান্ডিয়া, যুজবেন্দ্র চাহাল, দীপক চাহার ও খলিল আহমেদ।

আপনার মন্তব্য

আলোচিত