সিলেটটুডে ডেস্ক

২২ নভেম্বর, ২০১৯ ১১:৪৯

ইডেনে গোলাপী রঙে সাজবেন রানী মুখার্জি

গোলাপি বলে প্রথম ভারত-বাংলাদেশ দিবারাত্রি টেস্টের উদ্বোধনী দিন ইডেন গার্ডেন্সে উপস্থিত থাকবেন বাংলা ও বাঙালির 'হৃদয়ের রানী' রানী মুখার্জি। সদ্য দাদাগিরির মঞ্চে এ সুখবর জানান ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গাঙ্গুলী। তার বরাত দিয়ে এ নিয়ে সংবাদ ছাপিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

গত ১৯ নভেম্বর আসন্ন ছবি 'মর্দানি ২'-এর প্রচারে কলকাতায় আসেন রানী মুখার্জি। দাদাগিরির মঞ্চে নিজের ছবি ও চরিত্র নিয়ে কথা বলেন তিনি। পাশাপাশি জানান, এই প্রথম ইডেনে বসে ক্রিকেট খেলা দেখবেন।

বলিউড অভিনেত্রীর আশা, নিশ্চয়ই কোনো ভালো স্মৃতি নিয়ে ফিরবেন। একই সঙ্গে তিনি সেখানেও ছবির প্রচার করবেন। এতে নির্ভীক পুলিশ অফিসার শিবানী শিবাজি রাওয়ের চরিত্রে অভিনয় করেছেন বঙ্গকন্যা।

'মর্দানি ২' রানী অভিনীত ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত 'মর্দানি'র সিক্যুয়েল। আগের ছবির বিষয় ছিল নারী পাচার। এ ছবিতে থাকবে ধর্ষণের মতো জ্বলন্ত বিষয় এবং আগামী প্রজন্মের অপরাধমনস্কতা।

প্রচারে এসে হালকা মজার ছলে রানী জানান, আগের ছবিতে তিনি স্পেশ্যাল ক্রাইম ব্রাঞ্চের গোয়েন্দা অফিসার ছিলেন। এ ছবিতে পুলিশ অফিসার। অর্থাৎ এতে পদোন্নতি হয়েছে তার। যশরাজ ফিল্মস প্রযোজিত বহুল আলোচিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৩ ডিসেম্বর।

আপনার মন্তব্য

আলোচিত