নিউজ ডেস্ক

২৯ ডিসেম্বর, ২০১৪ ১৪:৪৮

হরতালে সিলেটের রাজপথ আওয়ামীলীগের দখলে

২০ দলীয় জোটের ডাকা হরতালে বিএনপি মাঠে না থাকলেও সিলেটের রাজপথ আওয়ামীলীগ এবং এর অঙ্গসংগঠনের দখলে। সোমবার বেলা ১১টায় নগরীর বিভিন্ন স্থান থেকে খন্ড খন্ড মিছিল নিয়ে কোর্ট পয়েন্টে জড়ো হয় আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। 


দুপুর ১২টায় কোর্ট পয়েন্টে সমাবেশ করে আওয়ামী লীগ। এ সময় সমাবেশে বক্তব্য রাখেন- সাবেক সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক আব্দুজ জহির চৌধুরী সুফিয়ান, জেলা সাধারণ সম্পাদক সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, মহানগরের সাধারণ সম্পাদক আসাদ আহমদ, সহ-সভাপতি অ্যাডভোকেট রাজ উদ্দিন, জেলা যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নাসির উদ্দিন খান প্রমুখ। 


এ সময় উপস্থিত ছিলেন- অ্যাডভোকেট নিজাম উদ্দিন, অ্যাডভোকেট রঞ্জিত সরকার, মহানগর যুবলীগের আহ্বায়ক আলম খান মুক্তি, মহানগর ছাত্রলীগের সভাপতি রাহাত তরফদার, সাধারণ সম্পাদক এমরুল হক প্রমুখ। 


সমাবেশে বক্তারা বলেন, ৫ জানুয়ারীর নির্বাচন হয়েছিল বলেই আজ দেশে গণতন্ত্র আছে। যারা স্বৈরাচার লালন-পালন করেছে স্বৈরাচারের মদদে দেশকে পিছনের দিকে নিয়েছিল, তারাই ৫ জানুয়ারী নির্বাচন না হওয়ার জন্য দেশে জ্বালাও পোড়াও করেছিল এবং এখনো করছে। বিএনপি-জামায়াত দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করতে চেয়েছিল, সারা দেশে বোমা হামলা চালিয়েছিল। বাংলার জনগণ আওয়ামী লীগকে ক্ষমতায় বসিয়ে জামায়াত-শিবিরকে দাঁত ভাঙ্গা জবাব দিয়েছে। 


বক্তারা আরো বলেন, আগামী ৫ জানুয়ারী আওয়ামী লীগ জনগণের জানমালারে রক্ষায় রাজপথে থাকবে। ৭১’র পরাজিত শক্তি জামায়াত ও তাদের মদদ দাতা বিএনপিকে প্রতিহত করবে। 


সমাবেশ শেষে একটি মিছিল বের করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে গিয়ে শেষ করে।

আপনার মন্তব্য

আলোচিত