মারূফ অমিত, সিলেট টুডে টোয়েন্টিফোর ডটকম

৩১ ডিসেম্বর, ২০১৪ ১৩:১২

পুলিশ শিবির সংঘর্ষ শেষে রাজপথে ছাত্রলীগ



সিলেট নগরীর শেখঘাট জিতু মিয়ার পয়েন্ট এলাকায় পুলিশের সাথে শিবির নেতাকর্মীদের সংঘর্ষ হয়েছে। এসময় বেশ কয়েকটি হাতবোমার বিস্ফোরণ ঘটায় শিবির। বুধবার সকাল সোয়া ১১টার দিকে এ ঘটনা ঘটে। 



প্রত্যক্ষদর্শীরা জানান, জামায়াতের ডাকা হরতালের সমর্থনে সিলেট নগরীর শেখঘাট জিতু মিয়ার পয়েন্ট এলাকা থেকে ঝটিকা মিছিল বের করে শিবির কর্মীরা। এসময় তারা রাস্তায় ব্যারিকেড দিয়ে নাশকতা চালানোর চেষ্টা করে।



খবর পেয়ে পুলিশ তাদের ধাওয়া করলে শিবির নেতাকর্মীরা ইটপাটকেল নিক্ষেপ শুরু করে। পরে পুলিশ অন্তত ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে শিবির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়। পালানোর সময় শিবির নেতাকর্মীরা বেশ কয়েকটি হাত বোমার বিস্ফোরণ ঘটায়। পরে শেখঘাট শুভেচ্ছ ৩৪৮ নম্বর বাসা থেকে শিবির সন্দেহে আশরাফ আহমদ ও নূরুল ইসলাম নামের দুইব্যক্তিকে আটক করে পুলিশ। ফাঁকা গুলি ছুঁড়ে শিবির নেতাকর্মীদের ছত্রভঙ্গ করে দেয়ার সত্যতা নিশ্চিত করেছেন কোতোয়ালী থানার ওসি আসাদুজ্জামান।



এদিকে, ছাত্র শিবিরের নাশকতার খবর পেয়ে তৎক্ষণাৎ শেখঘাট এলাকায় অবস্থান নেয় জেলা ছাত্রলীগ। জেলা ছাত্রলীগের সভাপতি শাহরীয়ার আলম সামাদের নেতৃত্বে শেখঘাট এলাকায় মিছিল করে ছাত্রলীগ নেতাকর্মীরা। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে সামাদ বলেন; সবাইকে নিজ নিজ অবস্থান থেকে দেশদ্রোহীদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে এবং দেশের জানমাল রক্ষায় তারা (ছাত্রলীগ) সদা সচেষ্ট।

আপনার মন্তব্য

আলোচিত