নিউজ ডেস্ক

৩১ ডিসেম্বর, ২০১৪ ১৮:৫২

সিসিকের ভারপ্রাপ্ত মেয়র ছালেহ আহমদ চৌধুরী

সিলেট সিটি কর্পোরেশনের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পেয়েছেন সিসিক কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ ছালেহ আহমদ চৌধুরী।

মঙ্গলবার দুপুরে সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়া হত্যা মামলায় হবিগঞ্জের আদালতে সিসিকের নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী আত্মসমর্পণ করেন। তার অবর্তমানে সিসিকের ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব পেয়েছেন সিসিক কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ ছালেহ আহমদ চৌধুরী।

সোমবার সিলেট সিটি করপোরেশনের এক অফিস আদেশে ছালেহ আহমদ চৌধুরীকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দেয়া হয়েছে। আদেশে স্বাক্ষর করেছেন সিসিকের নির্বাচিত মেয়র আরিফুল হক চৌধুরী। স্থানীয় সরকার (সিটি করপোরেশন) আইন-২০০৯ এর ধারা ২০ (১) এর প্রদত্ত ক্ষমতাবলে ছালেহ আহমদকে এই দায়িত্ব দেয়া হয়েছে বলে আদেশে উল্লেখ করা হয়েছে।

এই অফিস আদেশের অনুলিপি স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব, সিলেটের বিভাগীয় কমিশনার, পুলিশ কমিশনার, জেলা প্রশাসক, সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা, সচিব, প্রধান প্রকৌশলী (ভারপ্রাপ্ত), প্রধান রাজস্ব কর্মকর্তা (অঃদঃ), প্রধান স্বাস্থ্য কর্মকর্তা বরাবর পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, কিছুদিন আগে মেয়র আরিফুল হক চৌধুরী চীন সফরে যান। কিন্তু প্যানেল মেয়র-১ রেজাউল হাসান কয়েস লোদীকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব দিয়ে যাননি তিনি। এ নিয়ে ব্যাপক জল ঘোলা হয়। বিষয়টি আদালত পর্যন্তও গড়ায়। কিন্তু সিসিকের ভারপ্রাপ্ত মেয়র হওয়া আর হয়ে ওঠেনি লোদীর।

আপনার মন্তব্য

আলোচিত