বড়লেখা প্রতিনিধি

২০ ফেব্রুয়ারি , ২০১৬ ২১:২০

বড়লেখার ৫ ইউনিয়নে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত

যারা পেলেন আ.লীগের মনোনয়ন

মৌলভীবাজারের বড়লেখায় ৫ ইউনিয়নে দলীয় চেয়ারম্যান প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ। এর মধ্যে ৩টিতে তৃণমূলের ভোটে ও ২টিতে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার প্রার্থী নির্বাচন করা হয়।

শনিবার (২০ ফেব্রুয়ারি) পৌরসভা হলরুমে ইউনিয়ন কমিটির আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে নিয়ে অনুষ্ঠিত বর্ধিত সভা ও প্রার্থী নির্বাচনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাতীয় সংসদের হুইপ শাহাব উদ্দিন এমপি।  

প্রার্থী বাছাই সভায় সাধারণ সম্পাদক আনোয়ার উদ্দিনের সঞ্চালনায় চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় দলীয় একক প্রার্থী হিসেবে বড়লেখা সদর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ ও বর্ণি ইউনিয়নে সাবেক চেয়ারম্যান আ’লীগ নেতা এনাম আহমদ চূড়ান্ত প্রার্থী মনোনীত হন।  
তৃণমূলের সর্বাধিক ভোট পেয়ে দাসেরবাজার ইউনিয়নে উপজেলা আ’লীগের প্রচার সম্পাদক নজব আলী, নিজ বাহাদুরপুর ইউনিয়নে আ’লীগ নেতা হাজী ময়নুল হক ও তালিমপুর ইউনিয়নে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ কান্তি দাস আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন।

উল্লেখ্য, এদিন উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউপি’র প্রার্থী নির্বাচনে তৃণমূলের ভোটে বর্তমান চেয়ারম্যান নাহিদ আহমদ বাবলু ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সমান সংখ্যক ভোট পাওয়ায় তাদের মধ্য থেকে রাত ৯টায় এ সংবাদ লেখা পর্যন্ত প্রার্থী চূড়ান্ত করা হয়নি।  

আপনার মন্তব্য

আলোচিত