নিউজ ডেস্ক

০১ জানুয়ারি, ২০১৫ ১০:১৯

উপশহর থেকে অস্ত্রসহ চারজন আটক

সিলেট নগরীর উপশহর থেকে বিপুল পরিমাণ অস্ত্রসহ ৪ জনকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার ভোর রাতে উপশহর ডি ব্লকের ২৭ নং রোডের ৪নং বাসার ২য় তলায় অভিযান চালিয়ে এই অস্ত্র উদ্ধার করা হয়। এসময় ওই বাসা থেকে ৪ জনকে আটক করে পুলিশ। অভিযানে নেতৃত্ব দেন কোতোয়ালী থানার সহকারী কমিশনার একেএম সাজ্জাদুল আলম। পুলিশ জানিয়েছে আটককৃতরা নগরীতে ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকান্ড চালিয়ে আসছিল।
 
উদ্ধারকৃত অস্ত্রের মধ্যে রয়েছে একটি কাটা রাইফেল, একটি রাইফেলের বাট, নাইন এমএম পিস্তলের ৪৩টি গুলি, ৯টি ছোরা, ১টি রামদা, ৯টি পটকা। এছাড়া তাদের কাছ থেকে ৯টি মোবাইল, ৮টি ভ্যানেটি ব্যাগ, ৪টি হেলমেট ও নগদ ৯ হাজার টাকাও উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন- সিলেট নগরীর মাছিমপুর ১৬/১ এর বাসিন্দা আব্দুল্লা মিয়ার ছেলে স্বপন (৩০),  উপশহর ডি ব্লক ২৭ নং রোডের ৪নং বাসার মঈন উদ্দিনের ছেলে এমএ কাহের বেলাল (২৭), একই বাসার বাসিন্দা মুজিবুর রহমানের ছেলে আতিক মিয়া (২৫) ও দক্ষিণ সুরমা পাঠানপাড়ার বাসিন্দা আব্দুল খালিকের ছেলে রুবেল (২৭)।

এছাড়াও জিজ্ঞাসাবাদের জন্য বাসার কেয়ারটেকার ফরিদ মিয়া ও তার ছেলে মানিককে আটক করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সিলেট কতোয়ালী মডেল থানার এসি একেএম সাজ্জাদুল আলম সিলেটভিউ২৪ডটকমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর রাতে উপশহরের ওই বাসায় অভিযান চালানো হয়। এ সময় বিপুল পরিমাণ অস্ত্রসহ ৪ জনকে আটক করা হয়। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি ও ছিনতাইয়ের মামলা রয়েছে বলে জানান তিনি।

আপনার মন্তব্য

আলোচিত