নিউজ ডেস্ক

০২ জানুয়ারি, ২০১৫ ১৮:১৬

পাঠানটুলায় হাতবোমা বিস্ফোরণ, লক্ষ্য কামরান!


সিলেট নগরীর পাঠানটুলায় হাতবোমার বিস্ফোরণ ঘটিয়েছে দুর্বৃত্তরা। এসময় ওই রাস্তা দিয়ে গাড়ি নিয়ে যাচ্ছিলেন সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান। কামরানের দাবি তার গাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তরা হাতবোমার (ককটেল) বিস্ফোরণ ঘটিয়েছে। তবে তার বা গাড়ির কোন ক্ষতি হয়নি। তবে পুলিশের দাবি আতঙ্ক ছড়ানোর জন্য ছাত্রদলের মিছিল থেকে ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়েছে। ককটেলটি কামরানের গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হয়েছিল কি-না তা তদন্ত করে দেখা হচ্ছে। শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান  বলেন- পাঠানটুলাস্থ সানরাইজ কমিউনিটি সেন্টারে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়ে তিনি আম্বরখানার দিকে ফিরছিলেন। পাঠানটুলা পয়েন্টে আসার পর তার গাড়ি লক্ষ্য করে কয়েকজন যুবক ককটেল হামলা চালায়। তবে ককটেলটি তার গাড়িতে না পড়ে পাশে রাস্তায় বিস্ফোরিত হয়। হামলার পর যুবকরা তারপুরের রাস্তা দিয়ে পালিয়ে যায়।

কামরান জানান, এর আগেও একাধিকার তাকে লক্ষ্য করে বোমা ও গ্রেণেড হামলা চালানো হয়েছে। কিন্তু আল্লাহর রহমতে তিনি ওইসব হামলা থেকে প্রাণে রক্ষা প্রাণ। পাঠানটুলায় হামলার ঘটনাটি তিনি পুলিশ প্রশাসনকে অবগত করেছেন বলে জানান।

এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি আখতার হোসেন বলেন- দলের নেতাদের উপর থেকে মামলা প্রত্যাহারের দাবিতে পাঠানটুলা থেকে ছাত্রদল নেতাকর্মীরা মিছিল বের করেন। ওই মিছিল থেকে ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। তবে ককটেলটি সাবেক মেয়র কামরানের গাড়ি লক্ষ্য করে ছোঁড়া হয়েছিল কি-না তা নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সূত্রঃ সিলেটভিউ২৪ডটকম


সিলেটভিউ২৪ডটকম

আপনার মন্তব্য

আলোচিত