নিউজ ডেস্ক

০৩ জানুয়ারি, ২০১৫ ০১:১৬

কামরানকে লক্ষ্য করে হাতবোমা হামলায় ২ ছাত্রদল কর্মীসহ আটক ৫


সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের গাড়ি লক্ষ্য করে হাতবোমা (ককটেল) হামলার ঘটনায় ২ ছাত্রদল কর্মী সহ  ৫ জনকে আটক করেছে পুলিশ। শনিবার রাত ৮টার দিকে পাঠানটুলা এলাকায় অভিযান চালিয়ে জালালাবাদ থানা পুলিশ তাদেরকে আটক করে।

জালালাবাদ থানার ওসি আকতার হোসেন সংবাদমাধ্যমকে জানান- "কামরানের গাড়ি লক্ষ্য করে ককটেল ছোঁড়ার ঘটনার সাথে জড়িত সন্দেহে ছাত্রদল নেতা আফছর খানের বাসার সামনে থেকে ৫ জনকে আটক করা হয়েছে। "

এদের মধ্যে আকমল খান ও মুমিন নামের দুইজনের বিরুদ্ধে ঘটনার সাথে সম্পৃক্ততার সত্যতা পাওয়া গেছে। বাকিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

ওসি আকতার আরও জানান- শুক্রবার বিকেলে পাঠানটুলা এলাকা থেকে ছাত্রদল নেতাকর্মীরা একটি মিছিল বের করেন। ওই মিছিল থেকে ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়েছিল।

৮নং ওয়ার্ড ছাত্রদলের সভাপতি আফছর খান  জানান- "মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লোকমানসহ দলের নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে শুক্রবার বিকেলে মিছিল বের করা হয়। ওই মিছিলটি শান্তিপূর্ণভাবে সুবিদবাজার লন্ডনী রোড এলাকায় গিয়ে পথসভায় মিলিত হয়। মিছিল থেকে কোন ধরণের বিস্ফোরণ ঘটানো হয়নি। এছাড়া যাদেরকে আটক করা হয়েছে তারা নিরীহ পথচারী। এদের কেউই ছাত্রদলের সাথে সম্পৃক্ত নয়।"

প্রসঙ্গত, শুক্রবার পাঠানটুলা সানরাইজ কমিউনিটি সেন্টারে একটি বিয়ের অনুষ্ঠান থেকে ফেরার পথে পাঠানটুলা পয়েন্টে কামরানের গাড়ি ককটেল হামলার শিকার হয় । যদিও ককটেলটি লক্ষ্যভ্রষ্ট হয়ে গাড়ির পাশে রাস্তায় বিস্ফোরিত হলে কেউ হতাহত হয়নি।

আপনার মন্তব্য

আলোচিত