বকুল আহমেদ তালুকদার, শাল্লা

৩০ জুলাই, ২০১৬ ২০:০৪

দিরাই-শাল্লা রাস্তার কাজ শেষ না হওয়ার আগে যেনো আমার মৃত্যু না হয়: সুরঞ্জিত

সুনামগঞ্জ জেলার শাল্লা উপজেলায় শনিবার (৩০ জুলাই) সকাল ১১ টায় আওয়ামীলীগের উদ্যোগে নবনির্বাচিত চেয়ারম্যানদের জন্য এক সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য সাংসদ সুরঞ্জিত সেনগুপ্ত।

প্রধান অতিথির বক্তব্যে সুরঞ্জিত সেনগুপ্ত বলেন, দিরাই শাল্লার রাস্তার কাজ শেষ না হওয়ার আগে যেন আমার মৃত্যু না হয়। জীবন-মরণ সবকিছুর মালিক উপরওয়ালা। মানুষের কথায় কিছু আসে যায় না, কেউ মরবেও না বাঁচবেও না। মৃত্যু হয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের, হুমায়ুন রশিদ চৌধুরীর, আব্দুস সামাদ আজাদের। আমিও একদিন মরব। তবে ভাল কিছু করে থাকলে ভাল বলবেন। আমি অসুস্থ শরীর নিয়ে শুধু আপনাদেরকে দেখার জন্য আসছি।

তিনি আরো বলেন, আমরা কাজ চালিয়ে যাচ্ছি। দিরাই-শাল্লার রাস্তার কাজ প্রায় হয়ে গেছে। ঘুঙ্গিয়ারগাঁও সদর হইতে প্রতাপপুর পর্যন্ত রাস্তার কাজটা বরাদ্দ আছে, হেমন্ত মৌসুমে কাজ হবে। দামপুর হইতে শাল্লা এ রাস্তার কাজটিও হয়ে যাবে । আমি চিন্তিত ছিলাম, শিক্ষা ব্যবস্থা নিয়ে আমরা বেশ কয়েকটি স্কুলও করেছি। শ্রীহাইল আব্দুল মন্নান চৌধুরী নামে ও মনুয়ায় কালাই মিয়া চৌধুরী নামে ও প্রতাপপুরে একটি বিদ্যালয় হয়েছে । শিক্ষার মান বাড়ছে এবং বাড়বে।

শাল্লা উপজেলা আওমীলীগের সভাপতি মহিম চন্দ্র দাস এর সভাপতিত্বে শাহীদ আলী মডেল উচ্চ বিদ্যালয়ে বিশ্বজিত চৌধুরী নান্টুর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ঢাকা থেকে আগত শিল্পপতি পার্সী চৌধুরী, শাল্লা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল আল মাহমুদ চৌধুরী (আল-আমিন), ৪নং শাল্লা ইউপি’র বিদায়ী চেয়ারম্যান মো: আবুল লেইছ চৌধুরী, নব-নির্বাচিত ৩নং বাহাড়া ইউপি চেয়ারম্যান বিধান চন্দ্র চৌধুরী, সাবেক ইউপি চেয়ারম্যান ও শাল্লা উপজেলার আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুস সত্তার মিয়া প্রমুখ।

এসময় মঞ্চে উপস্থিত ছিলেন নবনির্বাচিত ১নং আটগাঁও ইউপি চেয়ারম্যান মো. আবুল কাশেম আজাদ, ২নং হবিবপুর ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বকুল, ৪নং শাল্লা ইউপি চেয়ারম্যান জামান চৌধুরী ফুল মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা এ.এইচ.এম আসিফ বিন ইকরাম ও শাল্লা থানার অফিসার ইনচার্জ বজলার রহমান।

আপনার মন্তব্য

আলোচিত