নিউজ ডেস্ক

০৫ জানুয়ারি, ২০১৫ ১৪:১৮

সিলেটে পুলিশি নিষেধাজ্ঞা অমান্য করল খোদ আওয়ামিলীগই

অস্বীকার করলেন মহানগর সভাপতি বদরউদ্দিন আহমেদ কামরান


আওয়ামিলীগ-বিএনপির পরষ্পরবিরোধি কর্মসূচির প্রেক্ষিত নাশকতার আশঙ্কার সিলেটে সব ধরণের সভা-সমাবেশ, মিছিলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছিল সিলেট মহানগর পুলিশ (সিএমপি)। কঠোর পুলিশি টহলের প্রেক্ষিতে সিলেট বিএনপি মাঠে নামতে না পারলেও নিষেধাজ্ঞা অমান্য করে মিছিল করেছে সিলেট আওয়ামিলীগ। নেতৃত্বে ছিলেন মহানগর আওয়ামিলীগের সভাপতি, সাবেক সিটি মেয়র বদরউদ্দিন আহমেদ কামরান। 



এদিকে কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ি বন্দরবাজার এলাকায় ঝটিকা মিছিল করেছে স্বেচ্ছ্বাসেবক দল ও কাজীটুলায় জামায়াত-শিবিরের নেতাকর্মিরা। 



পুলিশি নিষেধাজ্ঞা অমান্য করে মিছিলের বিষয়ে জানতে চাইলে মহানগর আওয়ামিলীগ সভাপতি কামরান জানান, তিনি আইন ভঙ্গ করেননি। নেতাকর্মিরা বন্দরবাজারের মধুবন সুপার মার্কেটের সামনে এলে খবর পেয়ে তিনি সেখানে যান এবং নেতাকর্মিদের বাড়ি ফিরে যেতে অনুরোধ জানান। তবে প্রত্যক্ষদর্শিদের বক্তব্য অনুযায়ি কামরান নেতাকর্মিদের নিয়ে মিছিল করেছেন এবং খোদ প্রশাসন তাদের নিরাপত্তা নিশ্চিত করেছে। 



উল্লেখ্য, আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সোমবার (৫ জানুয়ারি) সকাল ৬টা থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সিলেট মহানগরীতে সব ধরণের সভা-সমাবেশ ও গণজমায়েতের উপর নিষেধাজ্ঞা জারি করে সিএমপি। 

আপনার মন্তব্য

আলোচিত