নিজস্ব প্রতিবেদক

৩১ জুলাই, ২০১৬ ২৩:৩৫

আহত আলোকচিত্র সাংবাদিকদের বক্তব্য গ্রহণ করলো তদন্ত কমিটি

সিলেট কারাগারে সাংবাদিকদের উপর কারারক্ষীদের হামলা

সিলেট কেন্দ্রীয় কারাগারের প্রধান ফটকের সামনে কারারক্ষীদের হামলায় চার আলোকচিত্র সাংবাদিক আহতের ঘটনায় কারা কর্তৃপক্ষের গঠিত তদন্ত কমিটি আহত আলোকচিত্রীদের কাছ থেকে আনুষ্ঠানিক বক্তব্য গ্রহণ করেছেন।

রবিবার বিকেলে সিলেটে ডিআইজি প্রিজন্সের কার্যালয়ে তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত কারা মহাপরিদর্শক কর্নেল ইকবাল হাসানসহ কমিটির অন্যান্য সদস্যরা আহতদের বক্তব্য শোনেন ও লিখিত অভিযোগ গ্রহণ করেন।

সিলেট ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সিলেট বিভাগীয় কমিটির নেতৃবৃন্দ সহ আহত আলোকচিত্র সাংবাদিক জাতীয় দৈনিক প্রথম আলো’র আনিস মাহমুদ, সকালের খবর’র এইচ এম শহিদুল ইসলাম, স্থানীয় দৈনিক যুগভেরীর মামুন হোসেন ও ফ্রিল্যান্স আলোকচিত্রী জাকির হোসেন দিপু তদন্ত কমিটির সাথে সাক্ষাৎ করেন।

সিলেট ডিআইজি প্রিজন্স কার্যালয়ে উপস্থিত আলোকচিত্র সাংবাদিকদের আশ্বস্ত করে বলেন, সাংবাদিকদের সাথে কারা প্রশাসনের যে সুসম্পর্ক রয়েছে, তাতে সিলেটে ঘটে যাওয়া ঘটনা অনাকাঙ্ক্ষিত ও অনভিপ্রেত। এ ঘটনার সুষ্ঠু তদন্ত শেষে সন্তোষজনক ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রথম আলো’র আলোকচিত্র সাংবাদিক আনিস মাহমুদ সিলেটটুডে টুয়েন্টিফোর ডটকমকে বলেন, “তদন্ত কমিটির প্রধানসহ অন্যান্য সদস্যরা ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নেতৃবৃন্দের সামনে আমাদের বক্তব্য গ্রহণ করে বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে আশ্বস্ত করেছেন”।

এসময় উপস্থিত ছিলেন সিলেট বিভাগের ডিআইজি প্রিজন্স তৌহিদুল ইসলাম, তদন্ত কমিটির সদস্য ময়মনসিংহ কারাগারের সিনিয়র জেলার আব্দুল জলিল, কাশিমপুর কারাগারের জেলার তরিকুল ইসলাম, বাংলাদেশ ফটো জানালিস্ট অ্যাসোসিয়শন সিলেট বিভাগীয় কমিটির সভাপতি ইকবাল মনুসর, সাধারণ সম্পাদক আশকার আমিন রাব্বী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত