নিজস্ব প্রতিবেদক

২০ সেপ্টেম্বর, ২০১৬ ১৯:৩৯

অবশেষে সিলেটের ডাক’র সম্পাদক পদ ছাড়লেন রাগীব আলীর ছেলে

পলাতক থাকা অবস্থায় সম্পাদক পদে থাকার বৈধতা নিয়ে মামলার দায়েরের প্রেক্ষিতে দৈনিক সিলেটের ডাক'র সম্পাদক পদ ছাড়লেন শিল্পপতি রাগীব আলীর ছেলে আব্দুল হাই। গত ১১ সেপ্টেম্বর থেকে সিলেটের ডাক'র প্রিন্টার্স লাইনে আব্দুল হাই'র পরিবর্তে ভারপ্রাপ্ত সম্পাদক হিসেবে আব্দুল হান্নানের নাম ছাপা হচ্ছে।

এরআগে গত ৮ সেপ্টেম্বর পলাতক থাকা অবস্থায় পত্রিকার প্রকাশক ও সম্পাদক হিসেবে নাম প্রকাশ হওয়াকে প্রতারণা আখ্যা দিয়ে শিল্পপতি রাগীব আলী এবং তার ছেলে আবদুল হাইয়ের বিরুদ্ধে মামলা করেন সুনামগঞ্জের ছাতক প্রেসক্লাবের সভাপতি গিয়াস উদ্দিন তালুকদার। সিলেট মুখ্য মহানগর হাকিম সাইফুজ্জামান হিরোর আদালতে দায়েরকৃত মামলার আর্জিতে তিনি রাগীব আলীর ৫৮ বছর ও তার ছেলে আবদুল হাইয়ের ২৯ বছরের কারাদণ্ডের আবেদন করেন।

এই মামলা দায়েরের পর সিলেটের ডাক'র প্রিন্টার্স লাইনে পরিবর্তন আসে। তবে সম্পাদক পদে ছেলেকে সরিয়ে দিলেও এখনো পত্রিকাটির সম্পাদকমন্ডলীর সভাপতির দায়িত্বে রয়েছে রাগীব আলী। যদিও দেবোত্তোর সম্পত্তি তারাপুর চা বাগান জালিয়াতির মাধ্যমে দখল মামলায় বাবা-ছেলে দু'জনই পলাতক রয়েছেন। সোমবার তাদের অনুপস্থিতিতেই এই মামলার কার্যক্রম শুরুর নির্দেশ দিয়েছেন আদালত।

এই প্রতারণা মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারির দিনই রাগীব আলী রাগীব আলী ছেলেকে নিয়ে ভারতে চলে যান বলে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশিত হয়। সিলেট জেলা পুলিশও রাগীব আলীর ভারত যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত