নিজস্ব প্রতিবেদক

১৭ নভেম্বর, ২০১৬ ১৪:৫২

১০ দিন পর উৎপলকে নিয়ে আদালতে হাজির ঐশী

পরিবারের অভিযোগ ছিল অপহরণ কারণ হিসেবে তারা যুক্তি দিয়েছিল প্রেম ভেঙে যাওয়া; এ নিয়ে থানায় মামলাও হয়েছিল। কিন্তু কথিত অপহরণের ১০ দিন পর প্রেমিককে নিয়ে আদালতেই হাজির হলেন সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের (সিকৃবি) মাৎস্যবিজ্ঞান অনুষদের শেষ বর্ষের ছাত্রী ঐশী হামোম। গত ৭ নভেম্বর থেকে ঐশী নিখোঁজ ছিলেন বলে তার পরিবারের দাবি।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে আদালতে হাজির হন। বেলা দুইটায় আদালতে তাদের শুনানি অনুষ্ঠিত হয়।

জানা যায়, ঐশী স্বেচ্ছায় তার প্রেমিক লিডিং ইউনিভার্সিটির সাবেক ছাত্র উৎপল সিংহের সাথে পালিয়ে গিয়ে বিয়ে করেছেন। কিন্তু নিখোঁজ হওয়ার পর শাহপরান থানায় তার বাবা সনাতন হামোম বাদি উৎপলের বিরুদ্ধে অপহরণ মামলা করায় তারা আদালতে হাজির হন।

বৃহস্পতিবার সকালে তারা আদালতে হাজির হলে দুপুর ২টায় অতিরিক্ত মহানগর বিচারিক হাকিম উম্মে সরাবন তহুরা তাদের নিজ নিজ জিম্মায় জামিন মঞ্জুর করেন।

এ ব্যাপারে নগর পুলিশের উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) জেদান আল মুসা জানান, ‘মেয়েটি নিখোঁজ থাকায় আমরা তাকে উদ্ধারের চেষ্টা করছিলাম। কিন্তু তিনি স্ব-ইচ্ছায় প্রেমিকের সাথে পালিয়ে যান। আজ তিনি প্রেমিক সহ আদালতে গিয়েছেন।'

ঐশীর নিখোঁজের ঘটনার পর সিলেট নগরীর শাহপরান থানায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। মামলায় নগরীর লিডিং ইউনিভার্সিটির সাবেক ছাত্র উৎপল সিংহ ও তাঁর বাবা-মাকে আসামী করা হয়।

ঐশী মৌলভীবাজারের কমলগঞ্জের সনাতন হামোমে মেয়ে এবং উৎপল হবিগঞ্জের উপেন্দ্র সিংহের ছেলে।

এর আগে ঐশীর কাকাতো ভাই, হামোম বুঙোচা সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে বলেন, উৎপল সিংহ নামে লিডিং ইউনিভার্সিটির এক ছাত্রের সাথে প্রেমের সম্পর্ক ছিলো ঐশীর। বছরখানেক আগে এই সম্পর্ক ভেঙ্গে গেলে ক্ষুব্ধ হয়ে ওঠে উৎপল। এরপর থেকেই সে ঐশীকে মোবাইল ফোনে ও ফেসবুকে বিরক্ত করতে থাকেন। এমনকি হুমকিও দিতে থাকে। এরপর তাদের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা হয়।

আপনার মন্তব্য

আলোচিত