নিজস্ব প্রতিবেদক

১৮ নভেম্বর, ২০১৬ ১৫:২০

কাজিরবাজারে ৪টি ‘তীর শিলং’ আস্তানা উচ্ছেদ, আটক ১৪

সিলেট নগরীর কাজিরবাজারে অবৈধ ‘তীর শিলং’ নামের জুয়ার আস্তানায় অভিযান চালিয়ে ১৪ জুয়াড়িকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদের নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

এসময় ওই এলাকার মোট ৪টি জুয়ার আস্তানা উচ্ছেদ করা হয় এবং আস্তানা থেকে জুয়া খেলার সরঞ্জাম হিসাবে ব্যবহৃত রেজিস্টার, টোকেন বই ইত্যাদি উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছেন- সুনামগঞ্জে ছাতক উপজেলার চরেরবন গ্রামের হেনু মিয়ার ছেলে জুয়েল (৩৭), হবিগঞ্জের বানিয়াচং উপজেলার গুনেই গ্রামের খলিলুর রহমানের ছেলে কবির (২৫), সদরের তেঘরিয়া গ্রামের জব্বার মিয়ার ছেলে রাসেল (২৭), সিলেটের গোলাপগঞ্জ থানার ভাদেশ্বরের মৃত আব্দুল মতিনের ছেলে কামাল (২৫), মৌলভীবাজার সদরের বরহাট গ্রামের ময়না মিয়ার ছেলে জাহেদ আহমদ (২০), চাঁদপুর জেলার মতলবের চাটপুর গ্রামের হান্নান মিয়ার ছেলে সজিব (২০), সিলেট মহানগরের জালালাবাদ থানার ডরা গ্রামের আব্দুন নুরের ছেলে রিপন খাঁ (২৫), কোতোয়ালী থানার কাজিরবাজার মোগলটুলা এলাকার হেলাল আহমদের ছেলে টিপু সুলতান (২৭), একই এলাকার মৃত আব্দুল জলিলের ছেলে সুজাত আহমদ (৪৫), সুরুজ আলীর ছেলে মোস্তাক (২৫), আব্দুল হান্নানের ছেলে সৈকত (১৯), তোপখানা আফসর মিয়ার কলোনির বাসিন্দা মানিক মিয়ার ছেলে জাহাঙ্গীর (২৫), শেখঘাট কলাপাড়া এলাকার বাচ্চু মিয়ার ছেলে রায়হান (১৮) ও রংপুরের বদরগঞ্জ থানার সরকারপাড়া গ্রামের আজমল হক সরদারের ছেলে রশিদ (৪০)।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ অভিযান ও আটকের সত্যতা নিশ্চিত করে সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে জানান, "অভিযান চালিয়ে তিনটি বড় ও একটি ছোট জুয়ার আস্তানা উচ্ছেদ করেছি আমরা। আটক করেছি ১৪ জুয়াড়িকে। এমন অভিযান অব্যাহত থাকবে।"

আপনার মন্তব্য

আলোচিত