নিজস্ব প্রতিবেদক

১১ জানুয়ারি, ২০১৭ ২৩:৫১

দক্ষিণ সুরমা ছাত্রলীগের ৬৩ সদস্যের কমিটি ঘোষণা

প্রায় এক যুগ পর সিলেটের দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার ছাত্রলীগের জেলা সভাপতি শাহরিয়ার আলম সামাদ ও সাধারণ সম্পাদক এম. রায়হান চৌধুরী আগামী এক বছরের জন্য ওই কমিটির অনুমোদন করেন।

এতে মো. সদরুল ইসলামকে সভাপতি ও আতাউর রহমান সানিকে সাধারণ সম্পাদক করা হয়েছে। ৬৩ সদস্য বিশিষ্ট কমিটিতে সহ সভাপতির দায়িত্ব পেয়েছেন মো. সারোয়ার হোসেইন চৌধুরী, মীর মতিউর রহমান, পিনাকি দে পাপলু, সৈয়দ আলী হোসেন ঈমানী, মো. জাহেদ আহমদ, মো. দুলাল আহমদ, এমাদুল হোসেন জাকির, শেখ মোহাম্মদ সাব্বির আলী, মুসফিকুর রহমান রনি।
 
যুগ্ম সাধারণ সম্পাদক মো. সোহেল মিয়া, মো. আব্দুস সামাদ (লালাবাজার), মো. আব্দুল হাফিজ, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ শাকিল, মো. মামুন আহমদ (কদমতলী), জামিল আহমদ তালুকদার (কুচাই), প্রচার সম্পাদক আহমাদ শাফি, উপ প্রচার সম্পাদক মো. রুহেল আহমদ, দপ্তর সম্পাদক মো. শোয়েব আহমদ, উপ দপ্তর সম্পাদক আকরামুল ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক কামরুল হোসাইল আল আমিন, উপ গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মো. শাকিল আহমদ।
 
সাংস্কৃতিক সম্পাদক সাদিকুর রহমান সাদিক, উপ সাংস্কৃতিক সম্পাদক শেখ মো. আবুল মনছুর, শিক্ষা ও পাঠচক্র সম্পাদক আবু নাহিদ লেহান, উপ শিক্ষা ও পাঠচক্র সম্পাদক হাসান আহমদ, সমাজসেবা সম্পাদক মো. মাহবুব আহমদ (রশিদপুর), উপ সমাজসেবা সম্পাদক মো. নাহিদ হোসেন, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাজমুল শাকিব নাহিদ, উপ ক্রীড়া সম্পাদক সাইদুর আহমদ, পাঠাগার সম্পাদক মো. খাদেজ আহমদ, উপ পাঠাগার সম্পাদক আব্দুস সামাদ টিপলু, তথ্য ও গবেষণা সম্পাদক এসএম মিনহাজ, উপ তথ্য ও গবেষণা সম্পাদক মো. নুর উদ্দিন রায়হান।
 
ছাত্রী বিষয়ক সম্পাদক সানজানা ইসলাম রাইসা, উপ ছাত্রী বিষয়ক সম্পাদক মোছা ফাহিমা বেগম, অর্থ সম্পাদক মো. নাজির খাঁন, উপ অর্থ সম্পাদক আবু বক্বর নিহাদ, আইন বিষয়ক সম্পাদক মো. তালিম চৌধুরী, উপ আইন বিষয়ক সম্পাদক আমিনুল হক সেকু, পরিবেশ বিষয়ক সম্পাদক জামিল আহমদ পাভেল, উপ পরিবেশ বিষয়ক সম্পাদক মো. জান্নাতুল ফাহিম, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মো. আরিফ আহমদ, উপ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক সাজু আহমদ, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক আকমল আহমদ লিপু, উপ বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক ইমরান আহমদ হাদী।
 
ধর্ম বিষয়ক সম্পাদক মুহিবুর রহমান মুহিব, উপ ধর্ম বিষয়ক সম্পাদক আহসান হাবিব জাবেদ, গণশিক্ষা বিষয়ক সম্পাদক হিমেল কান্তি কর, উপ গণশিক্ষা বিষয়ক সম্পাদক মো. শামসুল হাসান, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক মো. দেলোয়ার হোসেন, উপ ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা সম্পাদক তোফায়েল ইসলাম জাকির।
 
এছাড়া সদস্য আবু বক্কর সিয়াম, শিবরাজ লাল, মুহিবুর রহমান, তাওহিদুর রহমান ডালিম, আব্দুল্লাহ শাহাদাত, জাহেদুল ইসলাম এপলু, ইন্দ্রজিত শেখ, রবিউল ইসলাম জাহেদ, তোফায়েল ইসলাম রাব্বি ও জাহিদ শাহরিয়ারকে মনোনিত করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত