দিরাই প্রতিনিধি

১৩ মে, ২০১৭ ১৭:৩২

অসহায়দের ত্রাণ নিয়ে ছিনিমিনি খেলা বরদাস্ত করা হবে না: জয়া সেনগুপ্ত

দিরাই শাল্লার নব নির্বাচিত সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্ত বলেছেন, হাওরপাড়ের কৃষকদের একমাত্র বোরো ফসল হারিয়ে কৃষকরা যখন অসহায় তখন কৃষকবান্ধব সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা কৃষকদের দুঃখ কষ্ট লাগব করতে ব্যাপক ত্রাণ সহায়তা দিচ্ছেন। ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে কেউ যেন সরকারের সহায়তা থেকে বাদ না পরে সে দিকে আমরা কঠোর ভাবে নজরদারি করছি।

বৃহস্পতিবার (১১ মে) বিকেলে দিরাই পৌরসভার কার্যালয় প্রাঙ্গণে পৌরসভার  ৯নং ওয়ার্ডের ক্ষতিগ্রস্ত কৃষকদের মাঝে ত্রাণ বিতরণ শেষে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি সাংবাদিক উদ্দেশ্য করে বলেন আপনারা সরকারের ত্রাণ সহায়তা নিয়ে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবেন। কৃষকদের ক্ষতি হয় এমন কোন সংবাদ পরিবেশন করবেন না।

তিনি আরো বলেন, ইতিমধ্যে আওয়ামী লীগ সরকার ভিজিএফ, ভিজিডি, জিআর সহ বিভিন্ন ত্রাণ সামগ্রী কৃষকদের হাতে তুলে দিচ্ছে। ত্রাণ নিয়ে ছিনিমিনি খেলা বরদাস্ত করা হবে না। আমরা দলমত নির্বিশেষে সকল কৃষকদের সহায়তা করে যাচ্ছি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুজ্জামান পাভেল, দিরাই পৌরসভার প্যানেল মেয়র বিশ্বজিৎ রায় বিশ্ব, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট অভিরাম তালুকদার, পৌর আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়, পৌর কাউন্সিলর সবুজ মিয়া, সোহেল চৌধুরী, পংকজ পুরকায়স্থ, মাধবী রানী দে, হেলেনা বেগম, দিরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সর্দার প্রমুখ।

এর আগে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তৌহিদুজ্জামান পাভেল সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জয়া সেনগুপ্ত এমপি।

এ সময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য

আলোচিত