নিজস্ব প্রতিবেদক

১৪ মে, ২০১৭ ১৯:২০

জকিগঞ্জে কলেজ ছাত্রী ঝুমার উপর হামলা: বাহারের বিরুদ্ধে অভিযোগপত্র

সিলেটের জকিগঞ্জের রসুলপুর গ্রামে কলেজ ছাত্রী এলিনা আক্তার ঝুমাকে কুপিয়ে হত্যাচেষ্টা মামলার অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ। এ মামলার প্রধান আসামি বাহার উদ্দিনকে অভিযুক্ত করে অভিযোগপত্রটি দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা জকিগঞ্জ থানার এসআই  ইমরুজ তারেক।

ঘটনার প্রায় ১১৭ দিন পর শনিবার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত-৬ এর বিচারক খায়রুল আমীনের কাছে অভিযোগপত্রটি দাখিল করা হয়।

ইমরুজ তারেক জানান, আদালত অভিযোগপত্রটি আমলে নিয়েছেন। হামলার ঘটনায়  সন্দেজনক আসামি হিসেবে বাহার উদ্দিনের ভাই নাসির উদ্দিনকেও গ্রেপ্তার করা হয়। এ ঘটনার সঙ্গে নাসির উদ্দিনের জড়িত থাকার কোনও প্রমাণ না পাওয়ায় তাকে মামলা থেকে অব্যাহতি দেওয়ার সুপারিশ করা হয়েছে।

উল্লেখ্য, প্রেমে প্রত্যাখান ও বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় জকিগঞ্জের বাহার উদ্দিন কলেজ ছাত্রী এলিনা আক্তার ঝুমার ওপর হামলা চালায়। এসময় সে ধারালো অস্ত্র দিয়ে তাকে কোপায়। এ ঘটনার পরদিন ঝুমার মা করিমা বেগম বাদী হয়ে বাহার উদ্দিনকে প্রধান ও ৩ জনকে অজ্ঞাত আসামি করে জকিগঞ্জ থানায় মামলা দায়ের করেন। পুলিশ ঘটনায় জড়িত সন্দেহে বাহারের ভাই নাসির উদ্দিনকে আটক করে। এর চারদিন পর প্রযুক্তি ব্যবহার করে জকিগঞ্জের একটি বাড়ি থেকে বাহারকে গ্রেফতার করে পুলিশ। এরপর বাহার উদ্দিন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দেয়।

আপনার মন্তব্য

আলোচিত