বানিয়াচং ও হবিগঞ্জ প্রতিনিধি

১৫ মে, ২০১৭ ১৭:৫১

বানিয়াচংয়ে প্রধান শিক্ষকের বিরুদ্ধে প্রথম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

বানিয়াচংয়ে এক প্রধান শিক্ষকের বিরুদ্ধে প্রথম শ্রেণীর এক শিশুকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। এই অভিযোগে মামলাও হয়েছে।

রোববার (১৪ মে) দুপুরে মহারত্নপাড়া এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক অঞ্জন দেবকে অভিযুক্ত করে শিশুর বাবা জিতেন্দ্র চন্দ্র দেব থানায় মামলা করেন।

অঞ্জন দেব যাত্রাপাশা এলাকার হরভল্লব দেব ওরফে মাখন দেবের ছেলে।

তিনি জানান,  তার মেয়ে স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী। অঞ্জন দেবের হুমকির ভয়ে এতদিন থানায় মামলা করার সাহস পায়নি পরিবার।

স্থানীয় সূত্রে জানা যায়, অঞ্জন দেবের বহিষ্কার ও শাস্তির দাবিতে রোববার সকালে স্কুল প্রাঙ্গণে শিক্ষার্থীদের অভিভাবকসহ এলাকার কয়েকশ লোক বিক্ষোভ করেন। এ সময় স্কুল কমিটির সভাপতি আমির হোসেন মাস্টারসহ কমিটির সদস্যরা আশস্ত করেন পুলিশি তদন্তে সত্যতা প্রমাণ হলে শিক্ষক অঞ্জনের বিরুদ্ধে তারা ব্যবস্থা নেবেন।

এ সম্পর্কে জানতে রোববার বিকালে থানার ওসির মোজ্জামেল হক মোবাইল ফোন নম্বরে বেশ কয়েকবার ফোন দিলেও তিনি ফোন ধরেন নি। পরে ফোন ধরলেও তিনি আরেক গ্রামে সংঘর্ষের ঝামেলায় আছেন বলে পরে এ এ বিষয়ে কথা বলবেন বলে জানান।

তবে থানার অপারেশন কর্মকর্তা ওমর ফারুক বলেন, মামলা রেকর্ড করা হয়নি। তবে অভিযোগ পাওয়ার পর বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

মামলার এজাহারে বলা হয়, ২৬ এপ্রিল সন্ধ্যার দিকে শিশুটি বাড়ির উঠানে শিশুদের সাথে খেলাধুলা করছিল। এ সময় পাশের বাড়ির অঞ্জন দেব শিশুটিকে তার ঘরে নিয়ে ধর্ষণ করে। গুরুতর অসুস্থ অবস্থায় ঘরে গিয়ে সে তার মাকে ধর্ষণের কথা জানায়। ঘটনা কাউকে না জানাতে গলায় ছুরি ধরে হুমকি দেয় অঞ্জন দেব। এতদিন হুমকির ভয়ে কাউকে ঘটনা জানায়নি ধর্ষিতার পরিবার। পরে নিরুপায় হয়ে ইউপি চেয়ারম্যান রেখাছ মিয়া ও স্থানীয় মেম্বারকে ঘটনাটি অবগত করেন। কোনো কোনো লোক ঘটনা নিষ্পত্তি করে দেবেন বলে সময় কর্তন করেন।

এ সম্পর্কে জানতে অভিযুক্ত অঞ্জন দেবের মুঠোফোনে কয়েকবার ফোন করা হয় কিন্তু তিনি ফোন রিসিভ করেননি।

স্কুল কমিটির এক সদস্য বলেন, কিছুদিন ধরে শিক্ষক অঞ্জন দেব অপরিচিত মানুষের ফোনও ধরছেন না। স্থানীয়রা বলেছেন, ঘটনার পর থেকে অঞ্জন দেব গা ঢাকা দিয়েছে। 

আপনার মন্তব্য

আলোচিত