নিউজ ডেস্ক

১০ জানুয়ারি, ২০১৫ ১১:২৮

সিলেট থেকে দূরপাল্লার বাস চলাচল করছে

সড়কে বাড়তি নিরাপত্তা এবং ক্ষতিপূরন দেয়ার আশ্বাসের পর সিলেট থেকে সারাদেশের বিভিন্ন রুটে  দূরপাল্লার বাস চলাচল করছে । গত ২ দিন বাস চলাচল করলেও  সংখ্যা ছিলো অনেক কম ।

তবে অবরোধে সহিংসতার আশঙ্কা স্বত্ত্বেও আজ(১০ জানুয়ারি) গত ৩ দিনের চেয়ে অনেক বেশি বাস চলাচল করতে দেখা যায় ।  কদমতলী টার্মিনাল থেকে এসব বাস ছেড়ে যাচ্ছে । তবে কোন এসি বাস চলাচল করার খবর এখনও  পাওয়া যায়নি । যেসব বাস চলাচল করছে সবগুলোই ননএসি ।


বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অনির্দিষ্টকালের অবরোধ কর্মসূচি ঘোষনার পাঁচদিন পর শুক্রবার থেকে সিলেটের সকল মহাসড়ক ও আঞ্চলিক সড়কে যান চলাচল শুরু হয়েছে। সড়কগুলোতে পুলিশী টহল বৃদ্ধি করায় শুক্রবার সকাল থেকে যান চলাচল শুরু হয়। শনিবারও নির্বিঘেœ মহাসড়ক ও আঞ্চলিক সড়কগুলোতে যান চলাচল অব্যাহত ছিল। পাঁচদিন বন্ধ থাকার পর যান চলাচল শুরু হওয়ায় কদমতলী ও কুমারগাঁও বাস স্টেশনে ছিল শনিবারও ছিল যাত্রীদের উপচেপড়া ভিড়। অনেক আজকের টিকেট না পেয়ে অগ্রিম টিকেট কেটে রাখছেন।


যান চলাচল নিয়ে শুক্রবার পরিবহন মালিক-শ্রমিকদের সাথে বৈঠক করেন জেলা প্রশাসক। ওই বৈঠকে পরিবহন মালিকরা বাস চলাচলে সম্মত হন। বৈঠকে প্রশাসনের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা নিশ্চিতেরও আশ্বাস দেয়া হয়।



আপনার মন্তব্য

আলোচিত