নিজস্ব প্রতিবেদক

০৬ আগস্ট, ২০১৭ ০০:৫৮

ব্যাংক কর্মকর্তাকে আত্মহত্যায় বাধ্য করা হয়েছে, মানববন্ধনে দাবি

সিলেটের বিয়ানীবাজারে ব্যাংক কর্মকর্তা সজল কান্তি দাসের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে প্ররোচনাকারীদের শাস্তির দাবিতে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে মানববন্ধন করা হয়েছে।

শনিবার দুপুরে 'সিলেটের সচেতন নাগরিকবৃন্দের' ব্যানারে এই মানববন্ধন করা হয়।

নগরীর বাগবাড়ি এলাকার মৃত যোগেন্দ্র চন্দ্র দাসের পুত্র যমুনা ব্যাংকের বিয়ানীবাজার শাখার ব্যবস্থাপক সজল কান্তি দাস গত ৩১ জুলাই নিজ ফ্ল্যাটে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পুলিশ নিহতের বাসা থেকে চার পাতার একটি চিরকুট উদ্ধার করেছে। পুলিশের দাবি, ‘ঋণ আদায়ের চাপে’ আত্মহত্যা করেন সজল।

এঘটনায় নিহতের ভাই সুজিত দাস বাদী হয়ে বিয়ানীবাজার থানার মামলা করেন। মামলার পর বিয়ানীবাজার থানা পুলিশ ব্যবসায়ী আলী আহমেদ সেলিম ও তাঁর স্ত্রী যমুনা ব্যাংক বন্দরবাজার শাখার এক্সিকিউটিভ অফিসার কামরুন্নাহার স্বপ্না দম্পতিকে গ্রেপ্তার করেছে।

শনিবার নগরীতে মানববন্ধনেও বক্তারা দাবি করেন, সজল দাসকে পরিকল্পিতভাবে আত্মহত্যায় বাধ্য করা হয়েছে। এরসঙ্গে জড়িতদের বিচার দাবি করা হয় মানববন্ধনে।

ওই কর্মসূচিতে বক্তারা দাবি করেছেন- সজল কান্তি দাসকে যমুনা ব্যাংকের এক পরিচালকের আত্মীয়ের প্ররোচনায় আত্মহত্যায় বাধ্য করা হয়েছে। এর সাথে প্রত্যক্ষভাবে আলী আহমদ সেলিম ও তার স্ত্রী কামরুনাহার স্বপনাসহ আরও কয়েকজন সরাসরি জড়িত দাবি করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।

আপনার মন্তব্য

আলোচিত