নিউজ ডেস্ক

১১ জানুয়ারি, ২০১৫ ১৭:৪৭

শফিক চৌধুরীর বাসায় বোমা হামলার প্রতিবাদে মিছিল-সমাবেশ


সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীর বাসায় বোমা হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। বৃহস্পতিবার দুপুরে নগরীর কোর্ট পয়েন্ট থেকে মিছিল বের করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এর আগে মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদের সভাপতিত্বে এবং  জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এড. নিজাম উদ্দিনের পরিচালনায় সমাবেশে বক্তারা বলেন, আওয়ামী লীগ জনগণের দল। রক্ত আর আত্মত্যাগের সংগ্রামে দেশ স্বাধীনে নেতৃত্ব দিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। কোন হামলা আর হত্যার ভয় দেখিয়ে আমাদের নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবেনা। বিএনপি-জামায়াত দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চোরাগুপ্তা হামলা চালাচ্ছে। তারা যুদ্ধাপরাধীদের বিচার আটকাতে আর দেশের উন্নয়ন বাধাগ্রস্থ চায়। কিন্তু উন্নয়নের সেনানী আওয়ামী কর্মীরা রাজপথে আছে এবং থাকবে। জনগণ চায় যুদ্ধাপরাধীদের বিচার হোক। তাই বর্তমান সরকার যুদ্ধাপরাধীদের বিচার করছে।

তারা বিএনপি-জামায়াতের প্রতি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন- মুজিব সেনাদের হামলা আর লাঞ্চনার ভয় দেখাবেন না। এই হামলার ফল ভালো হবেনা, চরম মূল্য দিতে হবে। প্রতিটি হামলার দাঁতভাঙ্গা জবাব দেয়া হবে।

সমাবেশে বক্তব্য রাখেন- এড. রাজ উদ্দিন, এড. নাসির উদ্দিন খান, হুমায়ুন ইসলাম কামাল, এড. শাহ মোশাহিদ আলী, মো. আলী দুলাল, এজাজুল হক এজাজ, এড. মইনুল ইসলাম, এড. খোকন কুমার দত্ত, এড. শেখ মকলু মিয়া, এড. শামছুল ইসলাম, আব্দুর রহমান জামিল, কবির উদ্দিন আহমদ, এড. রনজিত সরকার, দিবাকর ধর রাম, ডা. আরমান আহমদ শিপলু, এমাদ উদ্দিন মানিক, জগলু চৌধুরী, মস্তাক আহমদ পলাশ, এড. প্রদীপ ভট্টাচার্য্য, এড. জসিম আহমদ, এড.আজমল আলী, এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, আবুল কাহের ইজু, এড. আব্দুল হাই, এড. হুমায়ুন কবীর বাবুল, শামীম আহমদ, খন্দকার মহসিন কামরান, আলম খান মুক্তি, সেলিম আহমদ সেলিম, আসাদুজ্জামান আসাদ, মুশফিক জায়গীরদার, জাবেদ সিরাজ,  প্রভাষক আবু তাহের, নজরুল ইসলাম, সেলিম উদ্দিন, শোয়েব আহমদ, জাহিদ সারোয়ার সবুজ, পিযুষ কান্তি দে, বাবলা চৌধুরী, দেবাংশু দাস মিটু, জালাল উদ্দিন কয়েস, মুহিবুস সালাম রিজভী, আব্দুল লতিফ রিপন, সামছুল ইসলাম মিলন, নাজনীন আকতার কনা, রাহাত তরফদার, রায়হান চৌধুরী, আলী হোসেন, রশিদুল ইসলাম রাশেদ, মইনুল হক চৌধুরী দিনার, দিদার হোসেন সাজু, রুহেল তালুকদার প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত