বিয়ানীবাজার প্রতিনিধি

১৯ অক্টোবর, ২০১৭ ১৫:৪০

মতানৈক্য ভুলে একসঙ্গে কাজ করার তাগিদ শিক্ষামন্ত্রীর

দলীয় নেতাকর্মীদের মতানৈক্য ভুলে একসঙ্গে কাজ করার তাগিদ দিয়েছেন শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ। তিনি বলেছেন, বঙ্গবন্ধু স্বাধীন বাংলাদেশকে দরিদ্রমুক্ত উন্নত সমৃদ্ধ সোনার বাংলা গড়ার যে শপথ গ্রহণ করেছিলেন, আজ তাঁরই কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সেই লক্ষ্য অর্জন ও সাফল্যের পথে এগিয়ে চলছে। ২০৪১ সালের মধ্যে উন্নত দেশ হিসেবে বাংলাদেশকে গড়ে তোলার লক্ষে কাজ করে যাচ্ছেন তিনি।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য শিক্ষামন্ত্রী সাংগঠনিক ভাবে আওয়ামীলীগকে আরো শক্তিশালী ও সুশৃঙ্খল হওয়া এবং আ’লীগ নেতাকর্মীদের সকল মতানৈক্য ভুলে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।

মাথিউরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মতিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আব্দুর রশিদ ও জেলা ছাত্রলীগ নেতা আমান উদ্দীনের যৌথ পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা লীগের সভাপতি আব্দুল হাসিব মনিয়া, সাধারণ সম্পাদক আতাউর রহমান খান, পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন বাবুল ও জাকির হোসেন, সিলেট যুবলীগের সহ-সভাপতি আব্দুল বারী, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মাকসুদুল ইসলাম আউয়াল, কেন্দ্রীয় যুবলীগের সদস্য এড. আব্বাছ উদ্দীন, মাথিউরা ইউপি চেয়ারম্যান সিহাব উদ্দীন প্রমুখ।

শিক্ষামন্ত্রী আরো বলেন, বিগত সরকারগুলো দেশে লুটপাট চালিয়ে দেশের অবস্থা শেষ করে দিয়েছে। মহাজোট সরকার ক্ষমতায় এসে প্রতিটি কাজ চ্যালেঞ্জের মুখে বাস্তবায়ন করছে। দেশের মানুষের কল্যাণের কথা চিন্তা করে শেখ হাসিনার সরকার মানুষের ভাগ্য উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, বিগত বিএনপি-জামাত সরকারের আমলে দুর্নীতির মাধ্যমে পাচার করা টাকা দেশে ফিরিয়ে আনা হচ্ছে। তারা দুর্নীতির মাধ্যমে বিদেশের ব্যাংকে টাকা পাঠিয়েছিল আর দুর্নীতি দমন কমিশন তা খুঁজে খুঁজে বের করছে এবং বিদেশ থেকে তা ফেরত আনছে।

 

আপনার মন্তব্য

আলোচিত