নিউজ ডেস্ক

১৩ জানুয়ারি, ২০১৫ ১৬:২৭

বুধবার সিলেটে হরতাল ডাকল শিবির

সিলেট মহানগর জামায়াতের আমীর অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের মুক্তির দাবিতে সিলেট মহানগরীতে সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা করেছে ছাত্র শিবির।

সিলেট মহানগর জামায়াতের আমীর অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরের মুক্তির দাবিতে সিলেট মহানগরীতে সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা করেছে ছাত্র শিবির। মঙ্গলবার বিকেল সোয়া ৩টায় সিলেট নগরীর সুবিদবাজারে মিছিল পরবর্তী সমাবেশ থেকে হরতাল ঘোষণা করেন মহানগর ছাত্র শিবিরের সভাপতি আবদুর রাজ্জাক। এহসানুল মাহবুব জুবায়েরকে মুক্তি না দিলে আগামীতে আরও কঠোর কর্মসূচি দেওয়ারও হুমকি দেন তিনি।

সিলেট মহানগর জামায়াতের সভাপতি অ্যাডভোকেট এহসানুল মাহবুব জুবায়েরকে গ্রেফতারের প্রতিবাদে ও তার মুক্তির দাবিতে মঙ্গলবার দুপুরে সোবহানীঘাট থেকে মিছিল বের করার চেষ্টা করে শিবির। পুলিশের তৎপরতার কারণে সেখানে মিছিল বের করতে ব্যর্থ হয়ে বন্দরবাজার করিমউল্লাহ মার্কেটের সামনে থেকে মিছিলের চেষ্টা করে। কিন্তু তাতেও ব্যর্থ হন নেতাকর্মীরা।

সর্বশেষ সুবিদবাজারে ঝটিকা মিছিল করে শিবির। মিছিল পরবর্তী সমাবেশ থেকে এহসানুল মাহবুব জুবায়েরের মুক্তির দাবিতে মহানগর শিবিরের সভাপতি আবদুর রাজ্জাক আগামীকাল(১৪ জানুয়ারি) বুধবার সিলেট মহানগরীতে সকাল-সন্ধ্যা হরতাল ঘোষণা করেন।

আপনার মন্তব্য

আলোচিত