আজ বৃহস্পতিবার, , ২৬ এপ্রিল ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

১১ জানুয়ারী, ২০১৮ ০১:৪৯

ছাত্রলীগ কর্মী তানিম হত্যা মামলার আসামী হলেন যারা

সিলেট নগরীর টিলাগড়ে ছাত্রলীগ কর্মী তানিম খান বুধবার রাতে মামলা করা হয়েছে। তানিমে বন্ধু দেলোয়ার হোসেন রাহি বাদী হয়ে দায়েরকৃত মামলায় আসামী করা হয়েছে ২৯ জনকে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে- মামলায়  সিসিকি কাউন্সিলর আজাদুর রহমান আজাদের ভাতিজা সাজিদুর রহমান আজলাকে প্রধান আসামী করা হয়েছে। এছাড়া আসামী হিসেবে রয়েছেন- শেখ মোতাছির আহমদ, জয়নাল আবেদিন ডায়মন্ড, আলী আহমদ, মাহিন, রুহেল আহমদ, আফজল মিয়া, জুনেদ আহমদ, দেওয়ান মুরাদ হাসান, বদরুজ্জামান সাগর, সৌরভ আর্চায্য, রাহাত, ফরহাদ, হাসান আহমদ, মিজানুর রহমান মিজান, রাহাত আহমদ, অনিরুদ্ধ মজুমদার পলাশ, সুমন মিয়া ওরফে পাখি সুমন, উমেদ, আরিফ আহমদ, রঞ্জন দে, বখতিয়ার আকরাম অনি, সজিবুর রহমান, কাউসার জামাল, এমদাদুল করিম ওমর, অদি অয়ন, জাকির হোসেন, সুমন দাস, তারেক আহমদ ও তজমুল আলী। এছাড়াও আরো ৫জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বলেন, মামলার দু'জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। বাকীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গগত রবিবার (৭ জানুয়ারি) রাত ৯টায় সিলেট নগরের টিলাগড় এলাকায় আধিপত্যের জের ধরে ছুরিকাঘাতে তানিমকে হত্যা করা হয়। তানিম সিলেট সরকারী কলেজের স্নাতক ২য় বর্ষের শিক্ষার্থী। তিনি সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এডভোকেট রনজিত সরকার অনুসারি ছাত্রলীগ কর্মী। সিলেট সিটি করপোরেশনের কাউন্সিল ও মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ অনুসারি ছাত্রলীগ কর্মীরা এ হত্যকান্ডের সাথে সম্পৃক্ত বলে অভিযোগ করে আসছেন তানিমের সহপাঠীরা। বুধবার দায়েরকৃত মামলায়ও আজাদের ভাতিজাসহ তার অনুসারীদের আসামী করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত