সিলেটটুডে ডেস্ক

১৩ ফেব্রুয়ারি , ২০১৮ ১৭:৫০

রাষ্ট্রপতির সিলেট আগমনে এসএমপির নিশ্ছিদ্র নিরাপত্তা

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সিলেট সফর উপলক্ষে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)।

আগামী ১৫ ফেব্রুয়ারি সিলেট কৃষি বিশ্ববিদ্যালয় আয়োজিত প্রথম সমাবর্তনে সভাপতিত্ব এবং সিলেটের হযরত শাহজালাল (রহঃ), হযরত শাহপরাণ (রহঃ) এর মাজার জিয়ারত ও পরিদর্শন করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।  

রাষ্ট্রপতির সিলেট সফর সফল ও সুন্দরভাবে সম্পন্নের জন্য এসএমপি নগরবাসীসহ সিলেটে আগত জনসাধারণের সার্বিক সহায়তা প্রত্যাশা করে মঙ্গলবার এসএমপির পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রাষ্ট্রপতির সিলেট সফরকালীন সময়ে সমাবর্তনে উপস্থিত ও বিভিন্ন স্থান পরিদর্শন নির্বিঘ্নে সম্পন্নের জন্য প্রয়োজনানুযায়ী সিলেট শহরস্থ বিভিন্ন প্রবেশমুখে রাস্তাঘাট ও যানবাহন চলাচল নিয়ন্ত্রণ, প্রয়োজনে সাময়িক সময়ের জন্য বন্ধ রাখা হবে।

ওইদিন সিলেট ওসমানী বিমানবন্দর দিয়ে বিদেশগামী দেশী বিদেশী যাত্রীদের চলাচলের সুবিধার্থে পর্যাপ্ত সময় হাতে নিয়ে যাওয়া-আসা করার জন্য এসএমপির পক্ষ থেকে  বিশেষভাবে অনুরোধ করা হয়।

বিজ্ঞপ্তিতে বিশেষভাবে অনুরোধ করে বলা হয়, জনসাধারণকে সন্দেহজনক ব্যাগ, থলে, পোটলা, সুটকেস, টিফিন ক্যারিয়ার বা এ জাতীয় কোন বস্তু পরিবহন না করতে।    কোন সন্দেহজনক ব্যক্তির আবাসিক এলাকা, মার্কেট বা আবাসিক হোটেলে অবস্থান বা চলাচল পরিলক্ষিত হলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বা জনগণ সাথে সাথে সিলেট মেট্রোপলিটন পুলিশকে অবগত করার জন্য। নিরাপত্তার জন্য হুমকি হতে পারে এমন কোন ব্যক্তি বা বস্তুর সন্ধান পেলে তা তাৎক্ষণিকভাবে এসএমপি’র নিম্নোক্ত মোবাইল নাম্বার সমূহে জানানোর জন্যও অনুরোধ করা হয়।

জরুরী প্রয়োজনে পুলিশ কন্ট্রোল রুম (২৪ ঘণ্টা খোলা) ০১৭১৩ ৩৭৪৩৭৫, ০১৯৯৫ ১০০১০০, ০৮২১-৭১৬৯৬৮। ট্রাফিক কন্ট্রোল রুম ০৮২১-৭১৮০২৮। ডিবি কন্ট্রোল রুম ০৮২১-৭২০০৬৬। ওসি, কোতোয়ালী-০১৭১৩ ৩৭৪৫১৭, ওসি, জালালাবাদ-০১৭১৩ ৩৭৪৫২২, ওসি,এয়ারপোর্ট-০১৭১৩ ৩৭৪৫২১, ওসি, দক্ষিণ সুরমা-০১৭১৩ ৩৭৪৫১৮, ওসি, শাহপরাণ (রঃ)-০১৭১৩ ৩৭৪৩১০, ওসি, মোগলাবাজার-০১৭১৩ ৩৭৪৫১৯।

এছাড়াও পুলিশ কমিশনার-০১৭১৩-৩৭৪৫০৬, অতি: পুলিশ কমিশনার-০১৭১৩-৩৭৪৫০৭, ডিসি (সদর ও প্রশাসন) ০১৭১৩-৩৭৪৫০৮, ডিসি (উত্তর) ০১৭১৩-৩৭৪৫০, ডিসি (দক্ষিণ) ০১৭১৩-৩৭৪৫১০, ডিসি (ট্রাফিক) ০১৭১৩-৩৭৪৫১১ নাম্বারে যোগাযোগ করার অনুরোধ করা হয়।

আপনার মন্তব্য

আলোচিত