আজ মঙ্গলবার, , ২৪ এপ্রিল ২০১৮ ইং

তাহিরপুর প্রতিনিধি

২১ ফেব্রুয়ারী, ২০১৮ ১৪:০৫

তাহিরপুরে প্রভাতফেরি ও শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে প্রভাতফেরি ও শহীদ বেদীতে পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল ৭টায় তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেবের নেতৃত্বে প্রভাতফেরী অনুষ্ঠিত হয়েছে। প্রভাতফেরিটি উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। এসময় উপস্থিত ছিলেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী,বিভিন্ন  স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ।

এর আগে উপজেলা নির্বাহী কর্মকর্তা পূনেন্দ্র দেব, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুস ছালাম, উপজেলা প্রকৌশলী (এলজিইড) আলমগির হোসেন, শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তার সিএ স্বজন পালসহ উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, বিভিন্ন  স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ সর্বস্তরের গনমানুষ রাত ১২টা ১ মিনিটে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুলিশ প্রশাসন,বিএনপি,আ,লীগ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা নিজ নিজ নেতাকর্মীদের নিয়ে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে উপলক্ষে ভাষা শহীদের প্রতি সম্মান জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

অন্য দিকে জেলার তাহিরপুর উপজেলায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে উপজেলা শহীদ মিনারে রাত ১২টার পর ভাষা শহীদের প্রতি সম্মান জানিয়ে পুষ্পস্তবক অর্পণ করেন তাহিরপুর উপজেলা প্রশাসন,উপজেলা আ,লীগ ও বিএনপিসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ।

তাহিরপুর উপজেলা বিএনপির পক্ষ থেকে ভাষা শহীদের প্রতি সম্মান জানিয়ে তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও সুনামগঞ্জ জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান কামরুল পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল, তাহিরপুর সদর ইউনিয়ন সাধারণ সম্পাদক বাদল মিয়া, ছাত্রদল সিনিয়র সহ-সভাপতি সাইদুল কিবরিয়া, ছাত্রদল নেতা তারিকুল ইসলাম শিপুল, আবু জহর, তুজাম্মিল হক নাসরুম, সোহানুর রহমান সোহান, সাইদুল, এইছ এম মুন্না প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত