আজ মঙ্গলবার, , ২৪ এপ্রিল ২০১৮ ইং

গোয়াইনঘাট প্রতিনিধি

২১ ফেব্রুয়ারী, ২০১৮ ১৫:৩৩

গোয়াইনঘাটে ভিজিএফের চাল উদ্ধার, ইউপি সদস্যসহ গ্রেপ্তার ৩

সিলেটের গোয়াইনঘাটে গরীব অসহায়দের জন্য বরাদ্দকৃত ভিজিএফের চাল নিয়ম বহির্ভূতভাবে কালোবাজারে বিক্রয় কালে ২৫ বস্তা ভিজিএফ চাল, ইউপি সদস্য সহ ৩ জনকে গ্রেপ্তার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) হতদরিদ্রদের জন্য সরকারের বরাদ্দকৃত ভিজিএফের চাল অবৈধভাবে কালোবাজারে বিক্রয়ের প্রস্তুতিকালে গোয়াইনঘাট সদরের সবজি বাজার এলাকা থেকে হাতেনাতে ১টি লেগুনাসহ ২৫ বস্তা চাল উদ্ধার এবং ৩ জনকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় গ্রেপ্তারকৃতরা হলেন, পূর্ণানগর গ্রামের মৃত হাসমত আলীর ছেলে ফারুক আহমদ (৪০), মৃত শফিকুর রহমানের ছেলে মজুল ইসলাম (৫০), দ্বারিখাই গ্রামের আব্দুল লতিফের ছেলে ও ৪নং লেঙ্গুড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য রুবেল আহমদ (৩০)।

উদ্ধারকৃত চালের মূল্য আনুমানিক পঞ্চাশ হাজার টাকা বলে জানায় পুলিশ। এ ঘটনায় আরও একাধিক আসামি থাকতে পারে বলে জানায় থানা পুলিশ সূত্র। তদন্তের স্বার্থে বিষয়টি গোপন রাখা হচ্ছে।

সরকারি ভিজিএফ এর চাল আত্মসাৎ এবং কালোবাজারের বিক্রয়ের ঘটনায় জড়িতদের বিরুদ্ধে গোয়াইনঘাট থানার সেকেন্ড অফিসার এস.আই সমীরন দাস বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং- ১৭, তারিখ-২০/০২/২০১৮ইং।

এ ব্যাপারে কথা হলে গোয়াইনঘাট থানা অফিসার ইনচার্জ মো. দেলওয়ার হোসেন জানান, হতদরিদ্রদের জন্য সরকারের বরাদ্দকৃত চাল কালোবাজারে বিক্রয়কালে ২৫ বস্তা চাল উদ্ধার করা হয়। ঘটনায় জড়িত থাকার অপরাধে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে এবং এ ঘটনায় অন্যান্য জড়িতদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে।

আপনার মন্তব্য

আলোচিত