সিলেটটুডে ডেস্ক

১৮ জুন, ২০১৫ ১৯:১৩

খুন খারাপি করে সন্ত্রাসীরা রেহাই পাবে না : মিসবাহ উদ্দিন সিরাজ

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, সন্ত্রাসীরা কোন রাজনৈতিক দলের দলের হতে পারে না। সন্ত্রাসীদের পরিচয় তারা সন্ত্রাসী। যে কোন রাজনৈতক দলের সন্ত্রাসী হোক তাদেরকে কঠোর হস্তে দমনের নির্দেশ দিয়েছেন বর্তমান আওয়ামীলীগের সরকারের প্রধামন্ত্রী শেখ হাসিনা। খুন, খারাপি, করে কোন সন্ত্রাসীরা রেহাই পাবে না। বাংলার মাঠেতেই তাদের বিচার হবে।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হত্যাকারীদের যেমন বিচার হচ্ছে ঠিক তেমনি স্বাধীনতা বিরোধী আল বদর রাজাকারদের বিচার চলছে। তেমনি সিলেটের কৃতি সন্তান আলহাজ্ব মুহিবুর রহমান হত্যার বিচার এই সিলেটের মাটিতেই  হবে। যারা এই হত্যার সাথে জড়ি তাকের কাউকে ছাড় দেওয়া হবে না। সবাইকে আইনের আওয়তা নিয়ে আসা হবে।

৯নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি ও আওয়ামীলীগের সহ-সভাপতি, নরসিংটিলা পঞ্চায়েত কমিটির সভাপতি হাজী মুহিবুর রহমান এর হত্যকারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথাগুলো বলেন।

৯নং ওয়ার্ডবাসী আয়োজিত প্রতিবাদ সমাবেশে সিলেট সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব মখলিছুর রহমান কামরান এর সভাপতিত্বে ও সিলেট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো: আলী হোসেনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী খন্দকার মামুন আলী আক্তার, সিলেট মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমেদ, সংস্কৃতি কর্মী নিরঞ্জন দেব যাদু, এলাকার মুরব্বি তাজ উদ্দিন আহমদ শিশু, এডভোকেট জাহাঙ্গীর বক্স, আমির হোসেন, প্রভাষক রজত ভট্রাচার্য, মৃত্যুঞ্জয় ধর ভোলা, এলাকার প্রবীণ মুরব্বি আবুল হোসেন হেনা, তইবুর রহমান, এডভোকেট মাসকু উদ্দিন সফি, বিশিষ্ট ব্যবসায়ী শান্ত দেব, আবু আহমেদ আনসারী প্রমুখ।

আপনার মন্তব্য

আলোচিত