বৃহস্পতিবার, , ১৩ ডিসেম্বর ২০১৮ ইং

ছাতক প্রতিনিধি

১৫ এপ্রিল, ২০১৮ ২২:২৬

ছাতকে বিদ্যুৎ লাইনের কর্মীদের উপর হামলা গ্রেপ্তার ৩

ছাতকে বিদ্যুৎ লাইনের কর্মীদের উপর হামলার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে ছাতক থানা পুলিশ।

শনিবার (১৪ এপ্রিল) বিকেলে খবর পেয়ে থানা পুলিশ হামলাকারী তিনজনকে গ্রেপ্তার করেছে জানান ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিকুর রহমান।

আটককৃতরা হচ্ছেন- গাইবান্ধা জেলার শাঘাটা থানার কচুয়া ইউনিয়নের উসমান পাড়া গ্রামের আতিয়ার রহমানের পুত্র মো. শামীম ও মো. শাহীন এবং একই এলাকার আব্দুল করিমের পুত্র এরশাদ মিয়া।

ঘটনার সত্যতা স্বীকার করে আতিকুর রহমান বলেন, রাতেই মামলা হয়েছে এবং আজ (রোববার) তাদেরকে সুনামগঞ্জ জেল-হাজতে পাঠানো হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বেশ কিছুদিন যাবত উপজেলার ছাতক সদর ইউনিয়নের বাউশা এলাকায় সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির লাইনে উন্নয়ন কাজ চলছে। এখানে মেসার্স বেঙ্গল ইঞ্জিনিয়ারিং নামক একটি ঠিকাদারি প্রতিষ্ঠানের শ্রমিকরা বিদ্যুৎ লাইনের কাজ করছে। গত শনিবার বিকেলে পল্লী বিদ্যুৎ সমিতি ছাতক জোনাল শাখার লাইন টেকনিশিয়ান সৈয়দ আলী বিদ্যুৎ লাইনের কাজের ত্রুটি বিষয়ে প্রতিবাদ করেন। এ নিয়ে সৈয়দ আলীর সাথে বাকবিতণ্ডার এক পর্যায়ে ঠিকাদারি প্রতিষ্ঠানের লোকজন সৈয়দ আলী ও সহকর্মী লাভিবুর রহমানকে পিঠিয়ে আহত করে। পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহত দু’জনকে ছাতক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় শনিবার রাতেই সুনামগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতি ছাতক জোনাল শাখার জিএম একেএম জাহিদুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন।

আপনার মন্তব্য

আলোচিত