আজ সোমবার, , ২০ আগস্ট ২০১৮ ইং

সুনামগঞ্জ প্রতিনিধি

২০ এপ্রিল, ২০১৮ ২০:০৩

কোটা আন্দোলন নিয়ে সরকার উৎখাতের ষড়যন্ত্র হয়েছিলো: জাকির

কোটা আন্দোলনকে নিয়ে বিএনপি-জামাত সরকার উৎখাতের ষড়যন্ত্রে মেতেছিলো। কিন্তু ছাত্রলীগের ঐক্যবদ্ধ আন্দোলনে তাদের ষড়যন্ত্র ধুলিসাৎ হয়ে গেছে। ছাত্রলীগ না খেয়ে, না ঘুমিয়ে এ ষড়যন্ত্রের মোকাবেলা করেছে।

সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সম্মেলনে এসব কথা বলেন কেন্ত্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইন।

শুক্রবার শহরের শহীদ আবুল হোসেন মিলনায়তনে অনুষ্টিত হয়েছে। সম্মেলন উপলক্ষে সকাল থেকে জেলার বিভিন্ন উপজেলা থেকে নেতা-কর্মীরা মিছিল সহকারে এসে আবুল হোসেন মিলনায়তনে সমবেত হয়। এসময় কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে হাতাহাতি ও উত্তেজনার পরিবেশ সৃষ্ঠি হয়।

পরে দুপুর ১২ টায় কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন সম্মেলনের উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা ছাত্রলীগের আহ্বায়ক আরিফ উল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন- আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ্ উদ্দিন সিরাজ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন প্রমুখ।

বক্তারা বলেন, ‘ছাত্রলীগকে আগামী শতাব্দির চ্যালেঞ্জ মোকাবেলা করে গড়ে তুলতে হবে। আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের নেতৃত্বাধীন প্রগতিশীল শক্তির বিজয় নিশ্চিত করার জন্য ভূমিকা রাখতে হবে। প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানকে আধুনিক ও যুগপযোগী করে গড়ে তুলে ডিজিটাল বাংলাদেশের রূপকার সজিব ওয়াজেদ জয়’এর স্বপ্ন বাস্তবায়ন করতে হবে।’

আপনার মন্তব্য

আলোচিত