আজ সোমবার, , ২০ আগস্ট ২০১৮ ইং

জগন্নাথপুর প্রতিনিধি

২০ এপ্রিল, ২০১৮ ২৩:৫৬

জগন্নাথপুরে দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে হামলায় আহত ৩

সুনামগঞ্জের জগন্নাথপুরে দুই শিশুর ঝগড়াকে কেন্দ্র করে হামলার ঘটনায় এক নারীসহ তিনজন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৯ এপ্রিল) উপজেলার পাইলগাঁও ইউনিয়নের পাইলগাঁও গ্রামে এ ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আহত শ্রীমতি দাসকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত অপর দুইজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ শুক্রবার (২০ এপ্রিল) ঘটনাস্থল পরিদর্শন করেছে।

হামলার শিকার পরিবারের লোকজন জানান, গত বৃহস্পতিবার উপজেলার পাইলগাঁও গ্রামের মাসুক আলীর ছেলে মুহিবুর রহমানের সাথে একই গ্রামের পরিমল দাসের ছেলে নিতাই দাসের তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া হয়। এসময় একই গ্রামের মন্ত দাসের ছেলে অসীম দাস এগিয়ে এলে মুহিবুর রহমান তারও পরও ক্ষিপ্ত হয়। বিষয়টি মন্ত দাসের পরিবারের লোকজন স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য আবু বক্করকে জানালে তিনি আপোষে নিষ্পত্তির চেষ্টা করে ব্যর্থ হন।

পরে রাত ৯টার দিকে মাসুক আলীর লোকজন সংঘবদ্ধ হয়ে মন্ত দাসের বাড়িতে গিয়ে হামলা চালায়। এতে মন্ত দাস, তার স্ত্রী শ্রীমতি রানী দাস ও ছেলে অসিম দাস আহত হন। এর মধ্যে শ্রীমতি দাসকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশীদ চৌধুরী সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে জানান, হামলার শিকার পরিবারের লিখিত অভিযোগ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত