বিয়ানীবাজার প্রতিনিধি

২৩ এপ্রিল, ২০১৮ ১৩:৪৫

বিয়ানীবাজারে ইয়াবাসহ ছাত্রদল নেতা ও তিন সহযোগী আটক

বিয়ানীবাজারে ছাত্রদলনেতা ইমনসহ তার তিন সহযোগীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছে থাকা ৫৩ পিস ইয়াবা উদ্ধার করা হয়। রোববার রাত সাড়ে ৮টার দিকে পৌরসভার শহীদ টিলা এলাকা থেকে তাদের আটক করা হয় বলে জানান বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহজালাল মুন্সী।

পুলিশ জানায়, শহীদ টিলা এলাকায় একটি মোটর সাইকেল মেকারের দোকানে ইয়াবা বেচাকেনা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। এ সময় পুলিশ ওই দোকানের ভেতর থেকে চারজনকে আটক করে।

আটককৃতদের দেহ তল্লাশি করে পুলিশ ৫৩ বড়ি ইয়াবা উদ্ধার করে। আটককৃতদের মধ্যে উপজেলা ছাত্রদল নেতা ও পৌরসভার খাসাড়িপাড়া এলাকার মো. শফিক উদ্দিনের পুত্র এমদাদুর রহমান ইমন, তার তিন সহযোগী পৌরসভার নয়াগ্রাম এলাকার মৃত আব্দুল মান্নানের পুত্র রেদওয়ান আহমদ, খাসা এলাকার মৃত ছাদ উদ্দিনের পুত্র তারিন আহমদ ও লাউতা ইউনিয়নের বাউরভাগ এলাকার ফারুক উদ্দিনের পুত্র আশরাফুল ইসলাম।

ওসি মো. শাহজালাল মুন্সী বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়। তিনি বলেন, বিয়ানীবাজারকে মাদকমুক্ত করতে আমরা সব রকম চেষ্টা চালাচ্ছি। গত কয়েকদিন থেকে সাড়াশি অভিযান চালিয়ে বিশাল মাদকের চালান আটক করা হয়েছে।

আটককৃতদের বিরুদ্ধে বিয়ানীবাজার থানার মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

আপনার মন্তব্য

আলোচিত