গোয়াইনঘাট প্রতিনিধি

২৬ এপ্রিল, ২০১৮ ১৭:৫৭

গোয়াইনঘাটে চা বাগান পাহারাদার খুন, আটক ৩

সিলেটের গোয়াইনঘাটে চা বাগানে পাহারাদার খুনের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অভিযুক্ত তিন জনকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার ৬নং ফতেহপুর ইউনিয়নের গুলনি চা বাগানে এ ঘটনা ঘটে।

নিহত পাহারাদারের নাম প্রধন্য পাত্র (৩৫)। তিনি জৈন্তাপুর উপজেলার চিকনাগুল এলাকার কালেশ্বরী গ্রামের স্বর্গীয় বিনয় পাত্রের ছেলে ও গুলনি চা বাগানের একজন পাহারাদার।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার বিকেলে ফতেহপুর ২য় খন্ড (গোসাইনপুর পারাইয়াটিলা) গ্রামের নিজাম উদ্দিনের ছেলেরা গরু চরানোর জন্য গুলনি চা বাগানে নিয়ে যান। এ সময় গরু বাগান বিনষ্ট করলে খোঁয়াড়ে নিয়ে যেতে আসেন বাগানের নিযুক্ত পাহারাদার প্রধন্য পাত্র সহ অন্যান্য পাহারাদাররা। এ সময় পাহারাদারদের সাথে নিজাম উদ্দিনের ছেলেদের তর্কবিতর্ক ও বাকবিতণ্ডার ঘটনা ঘটে। বাকবিতণ্ডার এক পর্যায়ে নিজামের ছেলে আহাদ, আলবাবরা ধারালো অস্ত্র দিয়ে হামলা চালায় পাহারাদার প্রধন্য পাত্রের উপর। এতে রক্তক্ষরণ ঘটলে ঘটনাস্থলেই মারা যান প্রধন্য।

খবর পেয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ মো. দেলওয়ার হোসেন, অফিসার তদন্ত হিল্লোল রায় সহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট করার জন্য ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার (তদন্ত) হিল্লোল রায় জানান, পাহারাদার খুনের ঘটনার খবর পেয়ে সাথে সাথে আমরা ঘটনাস্থল পরিদর্শন করি। লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছি। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনার জড়িত থাকার অভিযোগে স্থানীয় নিজাম উদ্দিনের ছেলে আহাদ, আলবাব ও নিজামের স্ত্রী পরিনা বিবিকে আটক করা হয়েছে।

আপনার মন্তব্য

আলোচিত