মাধবপুর প্রতিনিধি

২৬ এপ্রিল, ২০১৮ ২২:৪৯

মাধবপুরের ইউএনও ও এসিল্যান্ডের সিম ক্লোনের অভিযোগ

হবিগঞ্জের মাধবপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও সদ্য বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) ব্যক্তিগত মোবাইল নাম্বার ক্লোন করে কর্মচারীদের কাছ থেকে অর্থ হাতিয়ে নিয়েছে প্রতারক চক্র।

নাম্বার ক্লোনের বিষয়টি নিয়ে আজ বৃহস্পতিবার (২৬ এপ্রিল) মাধবপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। যার নাম্বার ১৩৯৭।

সাধারণ ডায়েরী ও সূত্র জানা যায়, মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমানের ব্যক্তিগত মোবাইল নাম্বার ক্লোন করে বিভিন্ন লোকজনকে ফোন দেয় প্রতারক চক্রটি। বৃহস্পতিবার সকালে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আজিজ, নাজির অজিত রায় এবং সিএ মহিবুর রহমানকে কল দিয়ে বিভিন্ন বিষয়ে কথা বলে। এক পর্যায়ে কন্ঠের গড়মিল হওয়ায় তাদের কাছ থেকে প্রতারণা করতে না পারলেও এসিল্যান্ডের পরিচয় দিয়ে হাতিয়ে নিয়েছে ৪ হাজার টাকা।

গত শুক্রবার সদর তহসিলের এক কর্মকর্তাকে এসিল্যান্ড মিজানুর রহমানের ব্যক্তিগত নাম্বার ক্লোন করে এসিল্যান্ড পরিচয় দিয়ে ৪ হাজার টাকা বিকাশের খরচসহ নিয়ে নেয়। পর্যায়ক্রমে এ ধরনের প্রতারণা বিষয়টি নিয়ে উপজেলা প্রশাসনের নাজির অজিত রায় থানায় ইউএনও ও এসিল্যান্ডের নাম্বার দিয়ে ফোন করে প্রতারণা করার বিষয়টি থানায় ডায়রীভুক্ত করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমান প্রতারক চক্রের এ ধরনের প্রতারণার ফাঁদে পা না দেওয়ার জন্য সকলের প্রতি সর্তক থাকার আহ্বান জানান। উপজেলা প্রশাসনের সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুকে এ বিষয়ে স্ট্যাটাস দেওয়া হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার এসএম রাজু আহমেদ জানান, প্রতারণার বিষয়ে সাধারণ ডায়রির আলোকে গুরুত্ব সহকারে তদন্ত করা হবে।

আপনার মন্তব্য

আলোচিত