বড়লেখা প্রতিনিধি

২৩ জুন, ২০১৫ ০১:০০

বড়লেখায় কাপড়ের দোকানে চুরি

মৌলভীবাজারের বড়লেখা পৌর শহরের একটি কাপড়ের দোকানে সোমবার আনুমানিক ভোর রাতে চুরির ঘটনা ঘটেছে। শহরের হাজীগঞ্জ বাজারস্থ মসুদ আলী ট্রেড সেন্টারের শাড়ী মেলায় এ চুরি সংগঠিত হয়। চোরেরা দোকানের তালা ভেঙ্গে ভেতরে ঢুকে প্রায় সাড়ে ৬ লক্ষ টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশ সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছে। চুরির ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মার্কেটের এক ঝাড়–দার ও পাহারাদারকে আটক করে পুলিশ।

ব্যবসায়ী সূত্র জানায়, চলতি বছরে হাজীগঞ্জ বাজারে ৬টি বড় ধরনের চুরির ঘটনা ঘটে। এ ঘটনায় আতংকে রয়েছেন ব্যবসায়ীরা। চুরি হওয়া দোকানের মালিক মো: আবুল হাসনাত রিপন জানান, চোরেরা দোকানের তালা ভেঙ্গে প্রায় সাড়ে ৬ লক্ষ টাকার মালামাল নিয়ে গেছে। চুরির বিষয়টি বাজার কমিটিকে অবহিত করলেও কমিটির কেউ আমার চুরি হওয়া দোকান দেখতে আসেননি এবং খোঁজ নেননি। এ বিষয়ে হাজীগঞ্জ বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ছাদ উদ্দিন জানান, চুরির ঘটনাটি তিনি শুনেছেন।

তিনি আরো বলেন, চুরি হওয়া দোকান মালিক বাজারের মাসিক চৌকিদারী টেক্স দেন না। আমাদের কমিটির নিয়ম হল যে ব্যবসায়ী বাজারের মাসিক চৌকিদারী টেক্সের আওতায় আসবে না, তার কোন বিষয় কমিটি দেখবে না।

আপনার মন্তব্য

আলোচিত