নিজস্ব প্রতিবেদক

২৩ জুন, ২০১৫ ১৭:১৫

জেলা প্রশাসক শহিদুল ইসলামকে চেম্বারের পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা

মঙ্গলবার চেম্বার কার্যালয়ে সিলেটের বিদায়ী জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম-কে সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র পক্ষ থেকে বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট চেম্বারের সভাপতি সালাহ্ উদ্দিন আলী আহমদ।

স্বাগত বক্তব্যে তিনি বলেন, জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম তার দায়িত্বকালে সিলেটের প্রশাসনিক অবকাঠামো পরিচালনায় অত্যন্ত দক্ষতা ও নিষ্ঠার পরিচয় দিয়েছেন। বিশেষ করে ব্যবসায়ীদের কল্যাণে তিনি অনেক গুরুত্বপূর্ণ পদক্ষেপ গ্রহণ করেছেন।

তিনি উল্লেখ করেন, সিলেট চেম্বারের দীর্ঘদিনের সংকট নিরসনে তার ঐকান্তিক প্রচেষ্টার ফলে চেম্বারে একটি সুষ্ঠু নির্বাচন আয়োজন করা সম্ভব হয়েছে। তিনি ব্যবসায়ী ও জনসাধারণের কল্যাণে নিবেদিতভাবে কাজ করার জন্য বিদায়ী জেলা প্রশাসককে ধন্যবাদ জানান।

সংবর্ধিত অতিথি জেলা প্রশাসক মোঃ শহিদুল ইসলাম বলেন, সিলেট চেম্বারের বর্তমান পরিচালনা পরিষদ অত্যন্ত কার্যকরভাবে সিলেটের ব্যবসা-বাণিজ্য ও অর্থনৈতিক উন্নয়নে কাজ করে যাচ্ছে। তিনি বলেন, ব্যবসায়ীরাই দেশের অর্থনৈতিক উন্নয়নের মূল চাবিকাঠি। তাই সিলেটের ব্যবসায়ীদের সুবিধা-অসুবিধা, দাবী-দাওয়া ইত্যাদি তিনি অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনায় নিতেন বলে জানান।

তিনি ব্যবসায়ীদের দাবীর প্রেক্ষিতে শেওলা স্থল শুল্ক স্টেশনকে পূর্ণাঙ্গ স্থলবন্দরে রূপান্তর এবং বিশেষ অর্থনৈতিক অঞ্চল স্থাপনে তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। তিনি তার দায়িত্বকালীন সময়ে বিভিন্ন সরকারী কার্যক্রমে সহযোগিতার জন্য চেম্বার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সিলেট চেম্বারের সিনিয়র সহ সভাপতি মোঃ মামুন কিবরিয়া সুমন, পরিচালক মোঃ হিজকিল গুলজার, জিয়াউল হক, মোঃ লায়েছ উদ্দিন, আবু তাহের মোঃ শোয়েব, মোঃ এমদাদ হোসেন, আমিরুজ্জামান চৌধুরী ও মুকির হোসেন চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন সিলেট চেম্বারের সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, পরিচালক মোঃ সাহিদুর রহমান, এজাজ আহমদ চৌধুরী, পিন্টু চক্রবর্তী, এহতেশামুল হক চৌধুরী, আব্দুর রহমান, চন্দন সাহা, মোঃ বশিরুল হক প্রমুখ।

 

আপনার মন্তব্য

আলোচিত