আজ বুধবার, , ২৩ মে ২০১৮ ইং

শ্রীমঙ্গল প্রতিনিধি

১৬ মে, ২০১৮ ১৬:৩৫

শ্রীমঙ্গলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই পথচারী নিহত

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন পথচারীর মৃত্যু হয়েছে।

বুধবার (১৬ মে) সকালে উপজেলার সিন্দুরখাঁন বাজারে সড়ক দুর্ঘটনায় সাবিত্রী দাস নামে পঞ্চাশোর্ধ এক নারীর মৃত্যু হয়।

নিহত সাবিত্রী দাস উপজেলার সিন্দুরখাঁন ইউনিয়নের কুঞ্জবন গ্রামের বাসিন্দা সুনিল দাসের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীর জানান, বুধবার সকালে একটি জিপ গাড়ি বাজার অতিক্রমকালে বাজারের সামনে পথচারী ওই মহিলাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ডা. নারায়ণ চন্দ্র সাহা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো জসিম জানান, ঘটনার পর জিপ গাড়ির চালক পালিয়ে গেলে তাঁকে ধরা সম্ভব হয়নি, তবে জিপ গাড়িটিসহ গাড়ির হেল্পার সুরুজ মিয়াকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে এখনও পর্যন্ত কোন মামলা হয়নি বলেও জানান তিনি।

এদিকে বুধবার বিকাল ৪টায় শ্রীমঙ্গল উপজেলার ভূনবীর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের পাশে হাইওয়েতে দ্রুতগামী মাইক্রোবাসের নিচে চাপা পড়ে লাল মিয়া (৭৫) নামের এক পথচারী নিহত হন।

নিহত লাল মিয়া ভূনবীর ইউনিয়নের পূর্ব নয়ারপুর এলাকার মৃত জহুর মিয়ার ছেলে। তিনি একজন আলু ব্যবসায়ী বলে জানা গেছে।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, বুধবার বিকেল ৪টার দিকে লাল মিয়া রাস্তা পারাপারের সময় ঢাকা মেট্রো-চ:১৩-৭৬৬৩ নম্বরের একটি মাইক্রোবাস তাকে ধাক্কা দেয়। পরে স্থানীয়রা তাঁকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাতগাঁও হাইওয়ে পুলিশের ফাঁড়ির ইনচার্জ নান্নু মণ্ডল সিলেটুডে টোয়েন্টিফোর ডটকমকে জানান, এই ঘটনায় মাইক্রোবাস (ঢাকা মেট্রো-চ:১৩-৭৬৬৩) ও চালক তাহের মিয়া (২৫) কে আটক করেছে পুলিশ।

আপনার মন্তব্য

আলোচিত