আজ সোমবার, , ২০ আগস্ট ২০১৮ ইং

নিজস্ব প্রতিবেদক

১৬ মে, ২০১৮ ১৬:৩৯

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করলো জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল

এসএসসিতে শীর্ষ ফল অর্জনকারী কৃতি শিক্ষার্থীদের সংবর্ধিত করেছে জাফলং ভ্যালি বোর্ডিং স্কুল। বুধবার সকালে নগরীর রিকবাবাজার অডিটরিয়ামে এসএসসিতে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা সদ্য প্রতিষ্ঠিত এই ব্যতিক্রমী শিক্ষা প্রতিষ্ঠানটি।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাফলং ভ্যালি বের্ডিং স্কুল  ও রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার।

এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর সিলেটের  উপ-পরিচালক তাহমিনা বেগম, প্রাক্তন রাষ্ট্রদূত জন গোমেজ, স্কলার্সহোম'র শাহী ঈদগাহ শাখার অধ্যক্ষ ব্রি. জে. (অব) জুবােয়র সিদ্দিকী, মেজরটিলা ক্যাম্পাসের অধ্যক্ষ নাজমুল বারী, জাফলং ভ্যালি বের্ডিং স্কুলের অধ্যক্ষ ব্রি. জে. (অব) আবেদ সামাদ ও হাফিজ মজুমদার শিক্ষা ট্রাস্টের ভাইস চেয়ারম্যান অধ্যাপক ড. কবির চৌধুরী।

জাফলং ভ্যালি স্কুলের শিক্ষার্থীদের অভিভাকদের পক্ষে বক্তব্য রাখেন মোস্তাক আহমদ পলাশ।

বক্তারা কৃতি শিক্ষার্থীদের অভিনন্দন জানিয়ে আগামী দিনে তাদের এই সাফল্য ধরে রাখার আহ্বান জানান।

একইসাথে সদ্য প্রতিষ্ঠিত জাফলং ভ্যালি বোর্ডিং স্কুলে স্বল্প খরচে মানসম্মত শিক্ষা নিশ্চিত করা হবে জানিয়ে বলা হয়, শিক্ষার্থীদের বিদেশমুখীতা ঠেকাতেই এই স্কুলটি প্রতিষ্ঠা করা হয়েছে।  যাতে বাইরের দেশের বোর্ডিং স্কুলগুলোতে না গিয়ে শিক্ষার্থীরা দেশেই উন্নত শিক্ষা লাভ করতে পারে।

কৃতি শিক্ষার্থীদের মধ্যে নিজেদের প্রতিক্রিয়া ব্যাক্ত করেন স্কলার্স হোমের শাহী ঈদগাহ ক্যাম্পাস থেকে জিপি-৫ প্রাপ্ত শিক্ষার্থী রাইয়ান চৌধুরী, গুরুসদয় স্কুল থেকে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী সৌমিত্র দাস ও পাঠানটুলা ক্যাম্পাস থেকে জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থী নায়লা নৌশীন।

সবশেষে কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। অনুষ্ঠানের ফাঁকে ফাঁকে গান-নৃত্য-আবৃত্তি পরিবেশন করে স্কলার্সহোম'র বিভিন্ন শাখার শিক্ষার্থীরা।

আপনার মন্তব্য

আলোচিত